1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
জেলা প্রশাসকের নির্দেশে বিরামপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত ৬ টি পরিবার পেল ঢেউটিন সহ আর্থিক সহায়তা - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

জেলা প্রশাসকের নির্দেশে বিরামপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত ৬ টি পরিবার পেল ঢেউটিন সহ আর্থিক সহায়তা

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩

রায়হান কবির চপল, বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি.

২২ শে সেপ্টেম্বর শুক্রবার সকালে দিনাজপুরের বিরামপুর উপজেলার ৪ নং দিওড় ইউনিয়নের বড়খুর ও হরিল্লাখুর গ্রামের বেশ কয়েকটি ঘরবাড়ি হঠাৎ ঝড়-বৃষ্টিতে ক্ষতিগ্রস্ত হয় এবং ছয়টি ঘরবাড়ির টিন ঝড়ে উড়ে যায়। খবর পেয়ে দিনাজপুর জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব মোঃ শাকিল আহমেদ, বিরামপুর উপজেলার নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন কে ঘটনাস্থলে পাঠান এবং পরিদর্শন করতে বলেন। উপজেলা নির্বাহী অফিসার তিনি ঘটনাস্থলে গিয়ে উক্ত গ্রাম ২টির ঘরবাড়ি গুলি পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত বাড়িগুলির মালিকের হাতে জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশ মোতাবেক শুকনো খাবার সহ দুই বান্ডিল ঢেউ টিন ও ছয় হাজার টাকা নগদ সহায়তা প্রদান করেন।

ক্ষতিগ্রস্ত ঘরবাড়ির মালিকেরা হলেন, বড় খুর গ্রামের আনিসুর রহমান, মিলন মিয়া এবং হরিল্লাখুর গ্রামের তৈবুর রহমান, নাজমাল হক, আলতাব হোসেন ও মাসুদ রানা।

এ সময় উপস্থিত ছিলেন ৪ নং দিওড় ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল সহ স্থানীয় সুধীজন সহ আরো অনেকে।

উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন বলেন, অত্র উপজেলায় কয়েকদিন থেকে বৃষ্টি বাদল হচ্ছে এবং হঠাৎ ঝড়ে ছয়টি পরিবারের ঘরবাড়ির টিন উড়ে যায় এবং তারা আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এজন্য তাদেরকে জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশে ঘরের উপর যেন টিন থাকে তার ব্যবস্থা সহ আর্থিক সহায়তা এবং অন্যান্য উপকরণ বিতরণ করেন।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।