1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বিরামপুরে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

বিরামপুরে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

মো: রায়হান কবির চপল,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি.

 

”সেবা ও উন্নতির দক্ষ রুপকার উন্নয়নে- উদ্ভাবনে স্থানীয় সরকার” এই স্লোগানে দিনাজপুরের বিরামপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপিত হয়েছে।

দিবসটি উপলক্ষ্যে রবিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন উপলক্ষ্যে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নুজহাত তাসনীম আওন এর সভাপতিত্বে এবং একাডেমিক সুপারভাইজার আব্দুস সালামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, বিরামপুর সরকারি কলেজের অধ্যক্ষ অদ্বৈত কুমার অপু, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার, বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সমশের আলী মন্ডল, উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি শিবেশ কুমার কুন্ডু ও নাড়ু গোপাল কুন্ডু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবু হেনা মো: মোস্তফা কামাল, উপজেলা কৃষি কর্মকর্তা ফিরোজ আহম্মেদ, মৎস্য কর্মকর্তা কাওসার হোসেনসহ আরও অনেকে।

এছাড়া অনুষ্ঠানে জনপ্রতিনিধি, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন স্কুল-কলেজের প্রধান, শিক্ষক, শিক্ষার্থী, সুশীলসমাজ, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, স্থানীয় সাংবাদিকসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ উন্নয়ন মেলায় অংশ নেয়া ৩৬ টি স্টল ঘুড়ে দেখেন।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।