1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জের নিজপাড়ায় জমি নিয়ে বিবাদে দুই মহিলা আহত বিএনপি’র আহুত সমাবেশে জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত -মনোরঞ্জন শীল গোপাল এমপি বিএনপি’র আহুত সমাবেশে জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে ক্ষেতের ফসল ক্ষেতেই নষ্ট হয়ে বর্গা চাষীদের স্বপ্ন দুঃস্বপ্ন হচ্ছে কাহারোলে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা কমিটি গঠন সভাপতি দিলীপ সাঃসম্পাদক আলমাস হোঃ খান বিরামপুরে মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন কাহারোলে দুই নির্বাহী অফিসার ( ইউএনও)’র বিদায়ী ও বরণ অনুষ্ঠান নীলফামারীতে বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার বীরগঞ্জে দুর্বৃত্তের অমানবিক নিষ্ঠুরতার বলি হয়ে আগুনে পুড়ল কৃষকের পাকা আমন ধানের পালা কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসানের বিদায়ী সংবর্ধনা ধর্ষণের চেষ্টা ও ভাংচুরের মামলায় আটক -১ কাহারোল উপজেলা নির্বাহী অফিসার কে বাংলাদেশ প্রেসক্লাব কাহারোল উপজেলা শাখার পক্ষ থেকে, বিদায় সম্বর্ধনা বীরগঞ্জ উপজেলায় জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে বীরগঞ্জে মহান বিজয় দিবস, শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বীরগঞ্জে প্রচেষ্টা ব্লাড ব্যাংক এর মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি

বীরগঞ্জে দুর্বৃত্তের অমানবিক নিষ্ঠুরতার বলি হয়ে আগুনে পুড়ল কৃষকের পাকা আমন ধানের পালা

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ৬ জন দেখেছেন

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥

দিনাজপুরের বীরগঞ্জে দুর্বৃত্তের অমানবিক নিষ্ঠুরতার বলি হয়ে আগুনে পুড়ল কৃষকের সাড়ে ১২ একর জমির আমন ধানের পালা।
বুধবার মধ্যরাতে দিনাজপুর বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের পন্তাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
এতে আনুমানিক ১২লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে দাবি করেন ক্ষতিগ্রস্থ কৃষক পন্তাপাড়া গ্রামের মৃত তফার উদ্দিনের ছেলে মোঃ খোরশেদে আালী।
তিনি বলেন, অনেক আশা নিয়ে সাড়ে ১২ একর জমিতে আমন রোপন করেছিলাম। এ বছর ধানের ফলন ভালো হয়েছে। পাকা ধান কেটে মাড়াইয়ের জন্য পালা দিয়ে স্তূপ করে রেখে ছিলাম। ধান এবং খড়সহ যার বর্তমান বাজার মূল্যে আনুমানিক ১২লক্ষ টাকা। বুধবার মধ্যরাতে অজ্ঞাত দুর্বৃত্তের দেওয়া আগুনে সব স্বপ্ন পুড়ে ছাই হয়ে গেছে।

নিজপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনিসুর রহমান আনিস জানান, মধ্যে রাতে অজ্ঞাত দুর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায়। আগুন জ্বলতে দেখে পাশের কোল্ড ষ্টোরের কর্মরত শ্রমিকরা দেখতে পেয়ে ছুটে যায় ঘটনাস্থলে গিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসকে সংবাদ দিলে তারা এসে রাতেই আগুন নিভিয়ে ফেলে।

বীরগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সেপেক্টর মোঃ মেরাজ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিয়ট রাত ১টা হতে রাত ৩টা পর্যন্ত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকান্ডের ঘটনায় আনুমানিক ৫ লক্ষাধিক টাকার ফসল পুড়ে যায় বলে তিনি আরও জানান।

সেয়ার করুন:

এ বিভাগের আরও সংবাদ:
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | সবুজ বাংলা নিউজ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )