1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
ঘোড়াঘাটে নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:১০ অপরাহ্ন

ঘোড়াঘাটে নবাগত ইউএনওর সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৩

আনভিল বাপ্পি, স্টাফ রিপোর্টার :

 

 

দিনাজপুরে ঘোড়াঘাটে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে পরিচিতি ও মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম।
উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় হলরুমে বৃহস্পতিবার বেলা ১১.৩০ মিনিট এ এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামের সভাপতিত্বে এবং ঘোড়াঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসানের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ঘোড়াঘাট প্রেসক্লাবের আহবায়ক আনভিল বাপ্পি, ঘোড়াঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি জিল্লুর রহমান, সিনিয়র সাংবাদিক একরামুল হক, সিনিয়র সাংবাদিক সামসুল ইসলাম সামু, সিনিয়র সাংবাদিক মীর হান্নান, সুলতান কবির, রফছানজানী শুভ, আবু সুফিয়ান, মাহফুজুর রহমান সরকার, সোহানুজ্জামান সোহান সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলাম বলেন, যে কোনো সমস্যা অন দ্যা স্পট সমাধানে আমি বিশ্বাসী। ৩৫ তম বিসিএসের এ কর্মকর্তা ঘোড়াঘাট উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।
তিনি বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ । ঘোড়াঘাট উপজেলা একটি ঐতিহাসিক স্থান। এ উপজেলার একটি ঐতিহ্য রয়েছে। উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে ঘোড়াঘাটে ভালো কিছু করতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন।
এর আগে তিনি গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসাবে কর্মরত ছিলেন।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।