1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
সত্য-সুন্দর ও কল্যানের জন্য শ্রী কৃষ্ণের আবির্ভাব হয়েছিল - মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
বুধবার, ২৯ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

সত্য-সুন্দর ও কল্যানের জন্য শ্রী কৃষ্ণের আবির্ভাব হয়েছিল — মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি॥-

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, সত্য-সুন্দর ও কল্যানের জন্য শ্রী কৃষ্ণের আবির্ভাব হয়েছিল। ভগবান শ্রীকৃষ্ণের আদর্শ মানবতার আদর্শ। তাই সৃষ্টির সকল জীবের প্রতি আমাদের ভালবাসা থাকতে হবে।
বুধবার (৬ সেপ্টেম্বর ২০২৩) দিনাজপুর জেলা নাট্য সমিতি হলরুমে পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষ্যে হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট দিনাজপুর এর আয়োজনে বিশেষ প্রার্থনা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এমপি গোপাল বলেন, যারা ধর্ম নিয়ে গবেষনা ও আলোচনা করেন তারা কতখানি ধর্মকে হৃদয়ে ধারণ করেন সেটি দেখার বিষয়। কিছু ধর্ম ব্যবসায়ীরা ধর্মকে কুলশিত করছে। আজ তারা ধর্মকে শোষনের হাতিয়ার বানানো চেষ্টা করছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু ধর্মনিরপেক্ষতার কথা বলেন না, বিশ্বাসও করেন। তাই উচ্চ শিক্ষিত ও ধর্মের জ্ঞান ছাড়া যাতে কেউ ধর্ম আলোচনায় অংশ নিতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।
জেলা প্রশাসক শাকিল আহমেদ এর সভাপতিত্ব আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, পিপিএম, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী ও সাধারণ সম্পাদক রতন সিং, ডাঃ ডিসি রায়।
স্বাগত বক্তব্য রাখেন মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সহকারি পরিচালক শাহ মো. মশিউর রহমান।
এর আগে পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষ্যে হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট দিনাজপুর এর আয়োজনে একটি শোভাযাত্রা দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল এর নেতৃত্বে বের হয়ে শহর প্রদক্ষিণ করে।
এসময় দিনাজপুর মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের সকল শিক্ষক-শিক্ষিকা ও ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উৎসব উপলক্ষ্যে কাহারোল উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্র ও ধর্মীয় আলোচনা সভা ও বীরগঞ্জ উপজেলা জন্মাষ্টমী উদযাপন কমিটির আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এমপি মনোরঞ্জন শীল গোপাল।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।