1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
দিনাজপুরে ১৭তম বানিজ্য মেলার উদ্বোধন - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

দিনাজপুরে ১৭তম বানিজ্য মেলার উদ্বোধন

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরে ১৭তম বানিজ্য মেলা-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৫ সেপ্টেম্বর-২০২৩) বিকেল ৫টায় প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে, বেলুন, ফেস্টুন ও কবুতর উড়িয়ে বানিজ্য মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন হুইপ ইকবালুর রহিম এমপি।

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র আয়োজনে দিনাজপুর গোর-এ-শহীদ বড় ময়দানে মাসব্যাপী এই বানিজ্য মেলা অনুষ্ঠিত হচ্ছে। উদ্বোধন শেষে মেলা মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামিম’র সভাপতিত্বে ও বানিজ্য মেলার আহবায়ক মোঃ শামীম কবিরের স ালনায় বক্তব্য রাখেন দিনাজপুরের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ মোখলেসুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মমিনুল করিম, দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলওয়ার হোসেন, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাবেক সভাপতি মোঃ মোছাদ্দেক হোসেন, চেম্বারের সাবেক সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রমিজ আলম, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পু, সহ-সভাপতি মোঃ জর্জিস আনাম, পরিচালক মোঃ আব্দুল্লাহ আল কাফি লিটন, আলহাজ্ব সৈয়দ সাগির আহম্মেদ, শাহেদ রিয়াজ পিম, মানবেন্দ্র দাস মনোজ, মোঃ সানোয়ার হোসেন, মোঃ রুবেল ইসলাম, সহিদুর রহমান পাটোয়ারী মোহন, প্রতাপ কুমার সাহা পানু, বাদশা ইমাম আরাফাত, রাহবার কবির পিয়াল, শাহ রেজাউর রহমান হিরু, হারুন উর রশীদ ও জাকারিয়া জাকা, মেলার সদস্য সচিব আখতারুজ্জামানসহ অন্যান্য অতিথি উপস্থিত ছিলেন। এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, বিশেষ অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দকে দিনাজপুর চেম্বারের প¶ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয় ও ক্রেষ্ট প্রদান করা হয়। সব শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। এ ছাড়া মেলার স্টল পরিদর্শন ও আতশবাজী করা হয়।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।