1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে কবরস্থান থেকে মানুষের ১১টি কঙ্কাল চুরি - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

বীরগঞ্জে কবরস্থান থেকে মানুষের ১১টি কঙ্কাল চুরি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে কবরস্থান থেকে ১১টি কঙ্কাল চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার বিকালে মোহনপুর ইউনিয়নের তুলসীপুর গ্রামের তুলসীপুর কেন্দ্রীয় কবরস্থানের ১১টি কবর থেকে কঙ্কাল চুরি হয়।

বিষয়টি স্থানীয় লোকজনের নজরে এলে তাৎক্ষণিকভাবে পুলিশকে অবহিত করা হয় বলে জানিয়েছেন স্থানীয় চেয়ারম্যান মো. শাহিনুর রহমান চৌধুরী শাহিন।

তিনি জানান, শুক্রবার বিকালে স্থানীয় লোকজন কবরস্থানে গবাদিপশুর জন্য ঘাঁস কাঁটতে গিয়ে কবরগুলি উন্মুক্ত দেখতে পায়। পরে তাকে জানালে ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশকে অবহিত করেন। কবরগুলি ৬ মাস হতে ১ বছরের পুরনো বলে স্থানীয়রা ধারণা করছেন। কবরের পাশে মানুষের পরিত্যক্ত কাপড় পাওয়া গেছে বলে তিনি জানান। মৃত মানুষের কঙ্কাল চুরির সংবাদ ছড়িয়ে পরলে উক্ত এলাকায় উৎসুক জনতার মানুষ ভিড় লক্ষ্য করা গেছে। সংবাদ পেয়ে শুক্রবার(১১ আগষ্ট -২০২৩) রাতে উপজেলার নবাগত নির্বাহী অফিসার মো. ফজলে এলাহী, অতিরিক্ত পুলিশ সুপার( বীরগঞ্জ সার্কেল) খোদাদাদ সুমন, বীরগঞ্জ থানার ওসি মো. আব্দুর রাজ্জাক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার বীরগঞ্জ সার্কেল খোদাদাদ সুমন বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ প্রশাসন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।