1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জের নিজপাড়ায় জমি নিয়ে বিবাদে দুই মহিলা আহত বিএনপি’র আহুত সমাবেশে জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত -মনোরঞ্জন শীল গোপাল এমপি বিএনপি’র আহুত সমাবেশে জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে ক্ষেতের ফসল ক্ষেতেই নষ্ট হয়ে বর্গা চাষীদের স্বপ্ন দুঃস্বপ্ন হচ্ছে কাহারোলে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা কমিটি গঠন সভাপতি দিলীপ সাঃসম্পাদক আলমাস হোঃ খান বিরামপুরে মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন কাহারোলে দুই নির্বাহী অফিসার ( ইউএনও)’র বিদায়ী ও বরণ অনুষ্ঠান নীলফামারীতে বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার বীরগঞ্জে দুর্বৃত্তের অমানবিক নিষ্ঠুরতার বলি হয়ে আগুনে পুড়ল কৃষকের পাকা আমন ধানের পালা কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসানের বিদায়ী সংবর্ধনা ধর্ষণের চেষ্টা ও ভাংচুরের মামলায় আটক -১ কাহারোল উপজেলা নির্বাহী অফিসার কে বাংলাদেশ প্রেসক্লাব কাহারোল উপজেলা শাখার পক্ষ থেকে, বিদায় সম্বর্ধনা বীরগঞ্জ উপজেলায় জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে বীরগঞ্জে মহান বিজয় দিবস, শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বীরগঞ্জে প্রচেষ্টা ব্লাড ব্যাংক এর মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি

চলচ্চিত্রে কাজ না পাওয়ায় রিয়্যালিটি শো-তে এসেছিলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক
  • প্রকাশের সময়: রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ১৫৫ জন দেখেছেন

ভারতীয় টেলিভিশন চ্যানেল স্টার প্লাসে ২০০০ সালের ৩ জুলাই থেকে ‘কৌন বনেগা ক্রোড়পতি’ বা কে হতে চায় কোটিপতি নামে একটি রিয়্যালিটি শো চলছে। শুরু থেকে অনুষ্ঠানটির উপস্থাপনা করে আসছেন কিংবদন্তি ভারতীয় অভিনেতা অমিতাভ বচ্চন। তবে শোর-র ১০০০ তম পর্বে এসে ৩ ডিসেম্বর বলিউড শাহেনশাহ বললেন, তিনি নাকি সেই সময় বড় পর্দায় তেমন কাজ পাচ্ছিলেন না বলে এই অনুষ্ঠানে উপস্থাপনা শুরু করেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়। প্রতিবেদনে বলা হয়, ‘কৌন বনেগা ক্রোড়পতি’ অনুষ্ঠানের ১০০০ তম বিশেষ পর্বে অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চন এবং তাঁর ভাগনি নভ্যা নাভেলি নন্দাকে মঞ্চে উপস্থিত হতে বলেন আয়োজকেরা। ভার্চুয়ালে যুক্ত হন অমিতাভ বচ্চনের স্ত্রী অভিনেত্রী জয়া বচ্চনও।

অনুষ্ঠানে শ্বেতা বচ্চন এই প্রবীণ অভিনেতার কাছে জানতে চাইলেন, ১০০০ তম পর্বে কেমন অনুভব করছেন। তখন অমিতাভ বচ্চন বলেন, ‘দারসাল, ২১ সাল হো গে হ্যায়। সান ২০০০ মে ইসকি শুরুভাত হুই থি। অর উস সময় হামকো পাতা নাহি থা। সব লগ কেহ রহে ওরা কে আপ ফিল্ম সে টেলিভিশন মে জা রহে হ্যায়, বাদে পরদে সে ছোটে পরদে পার আ রাহে হ্যায়, আপকি ছবি কো নুকসান হোগা।’ বাংলা করলে এই বক্তব্যের অর্থ দাঁড়ায়—তার মানে, ২০০০ সালে শোটি প্রথম প্রচারিত হওয়ার পর থেকে ২১ বছর পেড়িয়ে গেছে। আমার মনে আছে—লোকেরা আমাকে বলেছিল, এই বড় পর্দা থেকে ছোট পর্দায় আসায় আমার চলচ্চিত্রের কাজে প্রভাব পড়বে।

২০ বছর পরে শোর ১০০০ তম পর্বে এসে শোতে যোগদানের পেছনের কারণও ব্যাখ্যা করলেন অমিতাভ বচ্চন। বললেন, ‘হামারি আপনি কুছ পরিস্থিতিয়ান এমনি থি কে মুঝে লাগা কে ফিল্মওঁ মে কাম জো হ্যায় ওহ মিল না রাহা থা। অর্থাৎ—আসলে, সেই সময় আমি খুব বেশি কাজ পাচ্ছিলাম না। তবে প্রথম পর্বের পরে যে প্রতিক্রিয়া পেয়েছি তাতে অনুভব করেছি যে পৃথিবী ইতিবাচকভাবে বদলে গেছে।

এই ক্লিপটির দ্বিতীয়ার্ধে শো থেকে সেরা কিছু থ্রোব্যাক মুহূর্ত দেখানো হয়েছে। শেষের দিকে দেখা যায়, অমিতাভ বচ্চন পুরো যাত্রার সাক্ষী হয়ে কান্নায় ভেঙে পড়ছেন।

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ:
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | সবুজ বাংলা নিউজ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )