1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বিলিভার্স ইস্টার্ন চার্চের উদ্যেগে হোপ ফর চিলড্রেন (HFC) নামক একটি সমাজ উন্নয়ন মূলক প্রকল্পের উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়েছে - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৫৩ অপরাহ্ন

বিলিভার্স ইস্টার্ন চার্চের উদ্যেগে হোপ ফর চিলড্রেন (HFC) নামক একটি সমাজ উন্নয়ন মূলক প্রকল্পের উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়েছে

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বুধবার, ৯ আগস্ট, ২০২৩

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ-

বীরগন্জ দিনাজপুর নিজপাড়া ইউনিয়ন পরিষদের অন্তর্গত ২ নং ওয়ার্ডে বলরামপুর বিলিভার্স ইস্টার্ন চার্চের উদ্যেগে হোপ ফর চিলড্রেন (HFC) নামক একটি সমাজ উন্নয়ন মূলক প্রকল্পের উদ্বোধনী সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৮ই আগস্ট) সকাল ১০ ঘটিকায় বলরামপুরে সভাটি অনুষ্ঠিত হয় প্রকল্পের কো-অর্ডিনেটর হাবেল হেম্ব্রম এর সঞ্চালনায়।
এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহ: আলিম উদ্দিন (২নং ওয়ার্ড, উনিয়ন পরিষদ মেম্বার), নিলয় রায় (বাংলাদেশ খ্রীষ্টান অ্যাসোসিয়েশন,বীরগঞ্জ উপজেলা),পরেশ রায় (দিনাজপুর ডিস্ট্রিক্ট লিডার, লুথারেন চার্চ), ও শ্রী হরেন্দ্রনাথ রায় (খলশি উচ্চ বিদ্যালয়)।
উদ্বোধনী অনুষ্ঠানে উদ্বোধক ছিলেন বিলিভার্স ইস্টার্ন চার্চের ঢাকা ডায়োসিসের ভিকার জেনারেল রেভারেন্ড ফাদার পিটার বর্মন।
অনুষ্ঠান টি শুরু হয় প্রারম্ভিক প্রার্থনার মধ্য দিয়ে, প্ররম্ভীক প্রার্থনা করেন বিলিভার্স ইস্টার্ন চার্চের পাস্টোরাল বোর্ড ইনচার্জ রেভাঃ ফাদার সাগর বর্মন।
এরপর অতিথিরা প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে প্রকল্পের সার্বিক মঙ্গল কামনা করেন।
ফাদার পিটার বর্মন বলেন- দরিদ্র, অসহায় ও দুস্থ শিশুরা যাতে শিক্ষার আলো থেকে বঞ্চিত না হয়, তারা সবাই যাতে শিক্ষার অধিকার, সুযোগ, ও আলো পায় তার কথা ভেবে বিলিভার্স ইস্টার্ন চার্চ এই হোপ ফর চিলড্রেন নামক প্রকল্পের উদ্যোগ নিয়েছেন, যার মূল লক্ষ্য হল সব দরিদ্র পরিবারের শিশুরা যেন স্কুলে পড়াশুনার করে ও তার পাশাপাশি মানবিক ও উত্তম চরিত্রের নাগরিক হয়ে উঠে। তিনি আরও বলেন, আমাদের লক্ষ্য হচ্ছে- ‘‘শিশুরা যাতে আনন্দময় জীবন যাপনের মধ্য দিয়ে তাদের পরিবার এবং সম্প্রদায়কে পরিবর্তন করে ও উন্নত জীবন যাপন করতে পারে”।
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মহ: আলিম উদ্দিন (২ নং ওয়ার্ড, উনিয়ন পরিষদ মেম্বার), নিলয় রায় (বাংলাদেশ খ্রীষ্টান অ্যাসোসিয়েশন,বিরগঞ্জ উপজেলা),পরেশ রায় (দিনাজপুর ডিস্ট্রিক্ট লিডার, লুথারেন চার্চ), ও শ্রী হরেন্দ্রনাথ রায় (প্রাধান শিক্ষক, খলশি উচ্য বিদ্যালয়)।
এছাড়াও উপস্থিত ছিলেন বলরামপুর (২ নাম্বার ওয়ার্ড) গ্রামের স্থানীয় বাসিন্দারা।
পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথীবৃন্দগন ফিতা কেটে এইচ এফ সি (HFC) প্রকল্পের অফিস উদ্বধন করেন।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।