1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
এমপি মনোরঞ্জন শীল গোপাল অসুস্থ, নেওয়া হচ্ছে ঢাকায় - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

এমপি মনোরঞ্জন শীল গোপাল অসুস্থ, নেওয়া হচ্ছে ঢাকায়

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ(দিনাজপুর)থেকে:

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল অসুস্থ হয়ে পড়েছেন। উন্নত চিকিৎসার জন্য তাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে। বর্তমানে তিনি দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসাপাতাল অ্যান্ড রিসার্চ সেন্টারে কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মো. মেসবাহ্উল ইসলামের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

শুক্রবার (২৮ জুলাই) বীরগঞ্জ উপজেলা ব্রাহ্মণ সংসদের ত্রি-বার্ষিক সম্মেলন চলাকালীন সময় অসুস্থ হয়ে পড়েন এমপি। সেখানে তিনি দীর্ঘ সময় ধরে বমি করেন।

মনোরঞ্জন শীলের এপিএস কামাল হোসেন জানান, সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জ কেন্দ্রীয় মহানাম যজ্ঞানুষ্ঠানে বীরগঞ্জ উপজেলা ব্রাহ্মণ সংসদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। দুপুর ২টার দিকে তিনি মঞ্চের উপরই অসুস্থ হয়ে পড়েন। সেখানে তিনি একাধিকবার বমি করেন। অনুষ্ঠান স্থলের পাশেই তাকে বীরগঞ্জ সেবা ডায়াগনস্টিক সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাকে দিনাজপুর জিয়া হার্ট ফাউন্ডেশন হাসাপাতাল অ্যান্ড রিসার্চ সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে কার্ডিওলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট ডা. মো. মেসবাহ্উল ইসলাম তাকে চিকিৎসা প্রদান করেন। পরে চিকিৎসকদের এক বোর্ড মিটিংয়ে সিদ্ধান্ত হয় উন্নত চিকিৎসার জন্য সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে দ্রুত ঢাকায় পাঠানো হবে। তিনি সম্ভবত হৃদরোগে ভুগছেন। তার হার্টে একটি রিং পরানো রয়েছে। এমপি মনোরঞ্জন শীল গোপাল এর এপিএস কামাল হোসেন আরও জানান, এয়ার অ্যাম্বুলেন্স ঠিক করা হয়েছে। এয়ার অ্যাম্বুলেন্সটি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মাঠে অবতরণ করবে। সেখান থেকেই সংসদ সদস্যকে ঢাকায় নেওয়া হবে। সম্ভবত তাকে এভার কেয়ার হাসপাতালে নেওয়া হবে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।