1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জ থানার নতুন অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক এর সাংবাদিকদের মতবিনিময় - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

বীরগঞ্জ থানার নতুন অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক এর সাংবাদিকদের মতবিনিময়

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জুলাই, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি।।

দিনাজপুরের বীরগঞ্জ থানায় যোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুর রাজ্জাক এর সাথে সাংবাদিকদের এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গত ২৩ জুলাই রবিবার সন্ধ্যায় বীরগঞ্জ থানায় সাংবাদিকদের সাথে মত বিনিময় সভায় যোগদানকারী অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বীরগঞ্জ থানার সার্বিক আইন শৃংখলা পরিস্থিতি ভাল রাখা ও অপরাধ নিয়ন্ত্রনে সকল পেশাজীবি সংগঠন সহ সর্বস্তরের সাধারন মানুষের সার্বিক সহযোগিতা কামনা করেছেন। বিশেষ করে খুন, মাদক, গরু চুরি, ছিনতাই, ইভটিজিং, বাল্যবিবাহ এর মত যে কোন ধরনের অপরাধ শক্ত হাতে দমন করার অঙ্গীকার ব্যক্ত করে বীরগঞ্জের সকল পেশাজীবি সংগঠন সহ সব স্তরের জনগনের সহযোগিতা কামনা করেছেন। এসময় বীরগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রতন ঘোষ পীযূষ , সহ-সভাপতি বিকাশ ঘোষ, রনজিৎ সরকার রাজ, যুগ্ম সাধারন সম্পাদক উত্তম শর্ম্মা,সাংগঠনিক সম্পাদক কার্তিক ব্যানার্জী সহ সাংবাদিক নেতৃবৃন্দরা মাদকসহ যে কোন অপরাধ দমনে থানা পুলিশকে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
উক্ত মত বিনিময় সভায় বীরগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মনিরুল ইসলাম মানিক,পাল্টাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জিয়াউর রহমান জিয়া, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুজ্জামান সাজু,স্বেচ্ছাসেবী সংগঠন প্রচেষ্টা ব্লাড ব্যাংকের সভাপতি আবু বক্কর সুমন,
থানার এসআই আশরাফুল ইসলাম সহ থানার পুলিশ অফিসারবৃন্দ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে, বীরগঞ্জ থানার নতুন ওসি হিসেবে আব্দুর রাজ্জাক গত (২০ জুলাই-২০২৩) দায়িত্বভার গ্রহন করেন। তিনি
চট্রগ্রাম, নোয়াখালী, সিরাজগঞ্জ,পাবনা,বগুড়া ও দিনাজপুরের বোচাগঞ্জ থানার ওসি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। তার নিজ বাড়ী নাটোর জেলা।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।