1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
ঘোড়াঘাটে ২ গরু চোর আটক সহ ৫ চোরাই গরু উদ্ধার - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:১৮ অপরাহ্ন

ঘোড়াঘাটে ২ গরু চোর আটক সহ ৫ চোরাই গরু উদ্ধার

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বুধবার, ১২ জুলাই, ২০২৩

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের ঘোড়াঘাটে ২ গরু চোর আটক সহ ৫ চোরাই গরু উদ্ধার করে পুলিশের হাতে সোপর্দ করেছে স্থানীয় জনতা।
আটককৃতরা হলেন গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাল্লা গ্রামের মোঃ রুহুল আমিনের ছেলে মোঃ অয়েস কুরনী (১৮) ও একই উপজেলার বড় দিঘীরপাড় গ্রামের রাজা মিয়ার ছেলে মোঃ সাজেদুল ইসলাম (২২)।
জানা গেছে, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে পার্শ্ববর্তী গাইবান্ধার গোবিন্দগঞ্জ এলাকার সংঘবদ্ধ চোরেরা ঘোড়াঘাট উপজেলার নুরজাহানপুর গ্রামের মাংস বিক্রেতা লেবু মিয়ার বাড়িতে প্রবেশ করে।

এ সময় গোয়ালঘর থেকে ৫টি গরু চুরি করে নিয়ে পালানোর সময় বাড়ির মালিক চোরের উপস্থিতি টের পেয়ে চিৎকার করলে স্থানীয় জনতা চোরদের ধাওয়া করে। প্রায় ১ ঘন্টা গরু খোজাখুজি করে আশেপাশে বিভিন্ন স্থান থেকে ৫টি গরু উদ্ধার করে স্থানীয় জনতা।

পরে ঘোড়াঘাট খন্দকার বদরে আরেফিন ফিলিং স্টেশনের কাছ থেকে ২ চোরকে আটক সহ চুরির কাজে ব্যবহৃত একটি পিআপ ভ্যান উদ্ধার করে। স্থানীয় জনতা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ২ চোরকে আটক করে পিআপ ভ্যানটি থানায় নেয়। আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী এই চুরি কাজে তাদের সাথে আরও ৫ জন জড়িত ছিলেন।

এ বিষয়ে ঘোড়াঘাট থানার ওসি মোঃ আসাদুজ্জামান আসাদ জানান, থানায় এজাহার নামীয় ৫ জন ও অজ্ঞাত আরোও কয়েক জনের বিরুদ্ধে একটি গরু চুরির মামলা রুজু হয়েছে। বাকি আসমিদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।