1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
অসুস্থ বিএনপির সুস্থতার কোন সম্ভাবনা নেই -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:১১ অপরাহ্ন

অসুস্থ বিএনপির সুস্থতার কোন সম্ভাবনা নেই -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : রবিবার, ৯ জুলাই, ২০২৩

বিকাশ ঘোষ,বীরগঞ্জ ( দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত ব্যক্তিরা সুস্থ হলেও অসুস্থ বিএনপির সুস্থতার কোন সম্ভাবনা নেই। পশ্চাৎপদ রাজনীতির বাহক বিএনপি দেশকে অস্থির অবস্থার মধ্যে নিপতিত করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়। বিএনপি’র এই রাজনৈতিক কার্যকলাপ উগ্র সাম্প্রদায়িক শক্তিকে সহায়তা করে। আর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত থাকলেই সকল মানুষের ভাগ্যের উন্নয়ন সম্ভব। তাঁর বলিষ্ঠ নেতৃত্বেই সমাজসেবা কার্যক্রম মানুষের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব হয়েছে। এক কথায় সমাজসেবা কার্যক্রমকে চলন্ত ট্রেনে পরিণত করেছেন প্রধানমন্ত্রী।
রোববার (৯ জুলাই ২০২৩) বিকেলে বীরগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোক প্যারালাইজড এবং থ্যালাসেমিয়ায় ৪৮জন রোগীদের ৫০ হাজার টাকা করে চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) রাজ কুমার বিশ্বাস এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীরগঞ্জ থানার ওসি সুব্রত উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা আক্তার বৃষ্টি, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক শামীম ফিরোজ আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোনায়েম মিয়া, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার সারওয়ার মুর্শেদ।
পরে ৪ জন বুদ্ধি প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করেন এমপি গোপাল।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।