1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
হামরা বীরগঞ্জিয়া” ফেসবুক গ্রুপ ৫,০০০ (পাঁচ হাজার) সদস্যের পরিবারে পরিণত হওয়ায় আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন - সবুজ বাংলা নিউজ
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন

হামরা বীরগঞ্জিয়া” ফেসবুক গ্রুপ ৫,০০০ (পাঁচ হাজার) সদস্যের পরিবারে পরিণত হওয়ায় আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩

নিজস্ব প্রতিবেদ, সবুজ বাংলা নিউ।।

আজ ৪ জুলাই ২০২৩ ইং রোজ মঙ্গলবার বিকাল ৪ টায় বীরগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডের কসমোপলিটান মার্কেটের ইয়াদ মিলনায়তনে “হামরা বীরগঞ্জিয়া” ফেসবুক গ্রুপ ৫,০০০ (পাঁচ হাজার) সদস্যের পরিবারে পরিণত হওয়ায় আলোচনা সভা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়।
উক্ত অনুষ্ঠানে হামরা বীরগঞ্জিয়া ফেসবুক গ্রুপের সার্বিক কর্মকাণ্ডে সহযোগিতার জন্য ৪ জনকে বিশেষ সম্মাননা পুরষ্কার প্রদান করা হয়।
বীরগঞ্জের সার্বিক উন্নয়নে হামরা বীরগঞ্জিয়া গ্রুপের কর্মকাণ্ড নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।
উক্ত আলোচনা সভায় অংশ নেন বীরগঞ্জ উপজেলার সামাজিক ক্ষেত্রে জড়িত মানবিক বীরগঞ্জ নামক সংগঠনের সভাপতি জনাব শফিউল ইসলাম জুয়েলসহ ছাত্র-শিক্ষক-সাংবাদিকসহ বীরগঞ্জের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।
প্রাতিষ্ঠানিকভাবে উপস্থিত ছিল প্রচেষ্টা ব্লাড ব্যাংক, বাংলাদেশ স্বেচ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদ, স্বপ্ন ব্লাড ফাউন্ডেশন, শব্দশর ও জাগরণ ব্লাড ব্যাংকের প্রতিনিধিসহ বিভিন্ন সামাজিক ও সেবাদাতা সংগঠন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হামরা বীরগঞ্জিয়া কেন্দ্রীয় পরিষদের সভাপতি জনাব মোঃ রেজওয়ানুল হক রেজা, কেন্দ্রীয় পরিষদের উদ্যোক্তা সাধারণ সম্পাদক মোঃ সাহাদাত হোসাইন, বীরগঞ্জ উপজেলা ইউনিটের সভাপতি নীল রতন সাহা নিপুসহ উপজেলা ইউনিটের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে হামরা বীরগঞ্জিয়া মেইন ফেসবুক গ্রুপে ৫,০০০ মেম্বার হওয়ায় কেক কেটে উদযাপন করার মাধ্যমে সকল সদস্য ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা, কৃতজ্ঞতা ও অভিনন্দন জানানো হয়।
হামরা বীরগঞ্জিয়ার ভবিষ্যৎ কর্মকাণ্ডে সকল বীরগঞ্জিয়াদের সহযোগিতা ও সহায়তার আবেদন জানিয়ে গ্রুপের গতি বৃদ্ধিতে সকলের পরামর্শ সাদরে গ্রহণ করার প্রত্যাশা ব্যক্ত করা হয়।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।