1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের সুবিধা নিয়ে বিএনপি নানা রকম মিথ্যাচার ছড়াচ্ছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন

শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের সুবিধা নিয়ে বিএনপি নানা রকম মিথ্যাচার ছড়াচ্ছে -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ জুন, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ ( দিনাজপুর) প্রতিনিধি॥-

দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল)আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন পদ্মা সতু তৈরি করেন, তেমনি ভাবে গরীব অসহায় দরিদ্র মানুষেরও অন্য বস্ত্র শিক্ষা বাসস্থান চিকিৎসা সেবার কথাও চিন্তা করেন। তিনি মানুষের মৌলিক চাহিদা অন্ন, বস্ত্র, শিক্ষা, বাসস্থান ও চিকিৎসা সব গুলোই দেশের মানুষের জন্য নিশ্চিত করেছে। আর বিএনপি জামায়াত ক্ষমতায় যাওয়ার জন্য হেন কোন অপরাধ নেই যা সংঘটিত করছেনা। কোন একটু ছুতা পেলেই দেশ ধ্বংস হয়ে গেল, সরকারের বিদায় ঘন্টা বেঁজে গেছে, এমন অরবাচিন কথা বার্তা দিয়ে মানুষকে বিভ্রান্ত করছে। মাঠে তাদের খুজে পাওয়া যায়না। তবে শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশে সুবিধা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এসিতে বসে নানা রকম মিথ্যা চার ছড়াচ্ছে। তিনি বলেন, টালবাহানা না কর নির্বাচনে আসেন, নির্বাচন করেন, তদাহলে দেশ ও বিশ্ববাসী বুঝবে আপনারা জনগনের ভোটে বিশ্বাস করেন।
শনিবার (১৭ জুন ২০২৩) দুপুরে দিনাজপুর শহরের ষ্টেশন রোডস্থ ১৫ জন অসহায় মানুষদের মাঝে ৫০ হাজার টাকা করে চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী’র অনুদানের চেক প্রদানকালে এমপি গোপাল এসব কথা বলেন।
তিনি আরোও বলেন, ‘শেখ হাসিনার নেতৃত্বে চিকিৎসা ব্যবস্থার অনেক উন্নয়ন হয়েছে। মানুষের মৌলিক চাহিদা পূরণে এবং দেশের সাধারণ মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে সরকার। তবে সরকারের পাশাপাশি আমাদের প্রত্যেকের নিজ নিজ অবস্থান থেকে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন।’
এসময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, জয়নন্দ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহন চন্দ্র রায়, দৈনিক পত্রালাপের বার্তার সম্পাদক এমদাদুল মিলন, বীরগঞ্জ উপজেলার মোহানপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. জিয়াউর রহমান জিয়া প্রমূখ।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।