1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
মসজিদের শুভ উদ্বোধন করলেন পৌর মেয়র আককাস আলী - সবুজ বাংলা নিউজ
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন

মসজিদের শুভ উদ্বোধন করলেন পৌর মেয়র আককাস আলী

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৬ জুন, ২০২৩

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি,রায়হান কবির চপল.

দিনাজপুরের বিরামপুরে পৌর শহরের মির্জাপুর সাব-রেজিষ্ট্রার অফিসের উত্তর পার্শে
বায়তুল নূর জামে মসজিদের শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ শুক্রবার (১৬ জুন) বিকেলে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের অতিরিক্ত সচিব (পরিকল্পনা) হুমায়ুন কবীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী।

এসময় প্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল বকুল, বিরামপুর মহিলা কলেজের অধ্যক্ষ (ভারঃ) মেসবাউল হক, বিরামপুর সাব-রেজিষ্ট্রার দলিল লেখক সমিতির সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক মোশফিকুর রহমান, পাউশগড়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মামুনুর রশিদ, বিশিষ্ট্য ব্যবসায়ী আব্দুল কাফি, আব্দুর রাজ্জাক, প্রিন্স মাহমুদ, সুশীল সমাজের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বলেন, বাবার স্বপ্ন ছিলো একটা মসজিদ বানানো। বাবার স্বপ্ন পূরণের লক্ষ্যে গত ২০২২ সালে রমজান মাসে মসজিদের ভিত্তি প্রস্থর করি। আজ নির্মাণাধীন মসজিদের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে। মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করি। তিনি আরও বলেন মসজিদটি নির্মাণ হলে এই এলাকার ও আশেপাশের লোকজন নামাজ আদায় করতে পারবেন।

উদ্বোধন শেষে সকলের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। এসময় দোয়া পরিচালনা করেন পাউশগড়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মামুনুর রশিদ।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।