1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
দিনাজপুরের বীরগঞ্জে অগ্নিকান্ডে ৫টি ঘর পুড়ে ছাই, আহত -১ - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন

দিনাজপুরের বীরগঞ্জে অগ্নিকান্ডে ৫টি ঘর পুড়ে ছাই, আহত -১

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ৩ জুন, ২০২৩

বিকাশ ঘোষ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুরের বীরগঞ্জে রান্নার করার সময় অগ্নিকান্ডে এক পরিবারের মালামালসহ ৫ টি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে মোছাঃ ফিরোজা বেগম (৫০) নামে এক গৃহবধু আহত হয়েছে । এ ঘটনায় আনুমানিক ১০লক্ষ টাকার মতো ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্থ পরিবারটি।

আহত মোছাঃ ফিরোজা বেগম উপজেলার মরিচা ইউনিয়নের শিবনাথের ডাঙ্গা গ্রামের মোঃ ইউসুফ আলী ভান্ডারীর স্ত্রী। তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার মরিচা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শিবনাথের ডাঙ্গার বাসিন্দা মৃত অছিমদ্দীনের ছেলে মোঃ ইউসুফ আলী ভান্ডারীর বাড়ীতে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

মরিচা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল জানান, দুপুরে নিজ বাড়ীর রান্না ঘরে রান্না করছিলেন মোঃ ইউসুফ আলী ভান্ডারীর স্ত্রী মোছাঃ ফিরোজা বেগম। রান্নার এক পর্যায়ে অসর্তকার কারণে রান্না ঘরে আগুন ধরে যায় পরে আগুন ছড়িয়ে পড়ে আরও ৪টি ঘরে। এতে ঘরে রক্ষিত আসবাবাপত্র ও মালামাল পুড়ে একদম ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে তাৎক্ষণিকভাবে অর্থিক সহয়তা প্রদান করা হয়েছে।

এ ঘটনায় আহত ফিরোজা বেগমকে গুরুত্বর আহত অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে বীরগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বীরগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সেপেক্টর মোঃ মেরাজ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনায় রান্নাঘর সহ মোট ৫টি ঘর পুড়ে গেছে। অগ্নিকান্ডে তাৎক্ষণিক ভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপন করা হয়েছে ২লক্ষ টাকা।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।