1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:০৫ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জের নিজপাড়ায় জমি নিয়ে বিবাদে দুই মহিলা আহত বিএনপি’র আহুত সমাবেশে জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত -মনোরঞ্জন শীল গোপাল এমপি বিএনপি’র আহুত সমাবেশে জনগণের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে ক্ষেতের ফসল ক্ষেতেই নষ্ট হয়ে বর্গা চাষীদের স্বপ্ন দুঃস্বপ্ন হচ্ছে কাহারোলে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড উপজেলা কমিটি গঠন সভাপতি দিলীপ সাঃসম্পাদক আলমাস হোঃ খান বিরামপুরে মেয়র কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন কাহারোলে দুই নির্বাহী অফিসার ( ইউএনও)’র বিদায়ী ও বরণ অনুষ্ঠান নীলফামারীতে বৃদ্ধার ঝুলন্ত মরদেহ উদ্ধার বীরগঞ্জে দুর্বৃত্তের অমানবিক নিষ্ঠুরতার বলি হয়ে আগুনে পুড়ল কৃষকের পাকা আমন ধানের পালা কাহারোল উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসানের বিদায়ী সংবর্ধনা ধর্ষণের চেষ্টা ও ভাংচুরের মামলায় আটক -১ কাহারোল উপজেলা নির্বাহী অফিসার কে বাংলাদেশ প্রেসক্লাব কাহারোল উপজেলা শাখার পক্ষ থেকে, বিদায় সম্বর্ধনা বীরগঞ্জ উপজেলায় জাতীয় পার্টির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে বীরগঞ্জে মহান বিজয় দিবস, শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে প্রস্তুতিমূলক সভা বীরগঞ্জে প্রচেষ্টা ব্লাড ব্যাংক এর মাসব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি

বানারীপাড়ার ক্রীড়াঙ্গনকে  যিনি আজও বাঁচিয়ে রেখেছেন

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০
  • ৬০৮ জন দেখেছেন
বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি: বরিশালের বানারীপাড়া উপজেলার ক্রীড়াঙ্গনকে যিনি আজও বাঁচিয়ে রেখেছেন তিনি প্রেসক্লাবের সহ-সভাপতি ও গাভা মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক কে এম শফিকুল আলম জুয়েল।
ব্যক্তিগত জীবনে তিনি একজন কৃতী ফুটবলার। তারপরেও সব ধরণের খেলাধুলায় তার রয়েছে সমান পারদর্শিতা। সর্বজন প্রিয় নিঃর্মোহ এ কৃতী খেলোয়াড়  সমাজকে  কলুষতমূক্ত করতে কিশোর ও যুবকদের   মাদকসহ যাবতীয় অনৈতিক কাজ থেকে দূরে রাখতে তাদের পিছনে সর্বদা পড়ে থাকেন,তাদেরকে খেলার মাঠে টেনে আনতে। তিনি একজন শুধু কৃতী ফুটবলারই নন,প্রশিক্ষক ও রেফারীও। খেলাধুলা যেন তার মন, ধ্যান, জ্ঞান। এ ক্ষেত্রে তিনি আকাশছোঁয়া সফলতায় পৌঁছতে পেরেছেন। কেএম শফিকুল আলম জুয়েল বানারীপাড়া সরকারি মডেল ইউনিয়ন ইনস্টিটিউশনের (পাইলট) সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সর্বজন শ্রদ্ধেয় আলহাজ্ব আক্কাস আলী খানের জ্যেষ্ঠ ছেলে। সকলের ‘বড়দা’খ্যাত কৃতী ফুটবলার,সাংবাদিক ও  ক্রীড়া শিক্ষক কে এম শফিকুল আলম জুয়েলকে শুক্রবার ২৭ নভেম্বর বিকেলে বানারীপাড়ার একমাত্র খেলার মাঠটি উপযোগী করে গড়ে তুলতে নিজ হাতে ঘাষ কাটার মেশিন নিয়ে কাজ করতে দেখা গেছে। বানারীপাড়ার ক্রীড়াঙ্গনের হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে এভাবেই নিরন্তর ভাবে তিনি ছুটে চলছেন। মূলত তার নেতৃত্বেই এখানে ক্রীড়াঙ্গন আবর্তিত হয়ে জ্বলে আছে।

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরও সংবাদ:
© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | সবুজ বাংলা নিউজ
Theme Designed BY Kh Raad ( Frilix Group )