1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এপির উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন

ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এপির উদ্যোগে র‌্যালী ও আলোচনা সভা

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ মে, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি:

সামাজিক দায়বদ্ধতা থেকে যুব সামাজকে এগিয়ে নিয়ে আসার অঙ্গিকার এবং “ছড়িয়ে দেই তারুণ্যের কণ্ঠস্বর” এই শ্লোগানে দিনাজপুরের বীরগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এপির আয়োজনে বুধবার সকালে সংস্থার কার্যালয় হতে র‌্যালীটি শুরু হয়ে সুজালপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে চত্বরে শেষ হয়।

পরে সুজালপুর ইউনিয়ন পরিষদ সদস্য মোঃ সেলিম রেজার সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এপি প্রোগ্রাম অফিসার ডোরিস হাসদা, অনিন্দিতা কুন্ডু, স্পন্সরশীপ এ্যান্ড চাইল্ড প্রোটেকশন অফিসার গোল্ডেন সরকার প্রমুখ।

এ সময় বক্তাগণ বলেন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ বীরগঞ্জ এপি ঝড়ে পড়া শিশুদের স্কুলগামী করণ, নারী ক্ষমতায়ন, শিশুশ্রম রোধ ও বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতা তৈরীতে কাজ করে যাচ্ছে। বক্তারা আরও বলেন, ছড়িয়ে দেই তারুণ্যের কণ্ঠস্বর এর মূল প্রতিপাদ্য বিষয় ছিল সামাজিক দায়বদ্ধতা থেকে যুব সামাজকে এগিয়ে নিয়ে আসার অঙ্গিকার। যা দেশ জাতি ও সমাজ উন্নয়নে কাধে কাধ মিলিয়ে একযোগে কাজ করার নতুন শক্তি যোগাবে। সমাজে বসবাসকারী সকল নাগরিক গ্রহণযোগ্যতা লাভ করতে পারবে। তরুণরাই এগিয়ে আসবে সামাজিক উন্নয়ন মূল্যক কাজে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।