1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
শেখ হাসিনার দূরদর্শিতার কারণেই বাংলাদেশে খাদ্য সংকট নেই -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

শেখ হাসিনার দূরদর্শিতার কারণেই বাংলাদেশে খাদ্য সংকট নেই -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : রবিবার, ৭ মে, ২০২৩

বিকাশ ঘোষ ,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, শেখ হাসিনার দূরদর্শিতার কারণেই বাংলাদেশে খাদ্য সংকট নেই। বৈশ্বিক অর্থনৈতিক সংকটের মুহূর্ত বাংলাদেশ সর্বাধিক খাদ্য পরিস্থিতিকে স্বাভাবিক রাখার চেষ্টা করেছে। এই সংকটে দ্রব্যমূল্যের দাম কিছুটা বৃদ্ধি পেলেও তা মানুষের ক্রয় ক্ষমতার বাইরে যায়নি। তিনি বলেন, প্রধানমন্ত্রী যা বলেন, তাই করেন। আর এ কারণেই দেশবাসী তাকে হৃদয় দিয়ে ভালোবাসে। শেখ হাসিনার উন্নয়ন দেখে সারা বিশ্বের মানুষ আজ হতবাক। বিএনপি-জামায়াতের লুটপাট করে রেখে যাওয়া অচল অর্থনীতিকে সচল করে দেশের মানুষকে সুখ শান্তিতে ভরিয়ে দিয়েছেন তিনি।
রোববার (৭ মে ২০২৩) বীরগঞ্জ উপজেলা খাদ্য অধিদপ্তরের আয়োজনে এলএসডি খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো সংগ্রহ (ধান/চাল) এর উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানা এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা খাদ্য পরিদর্শক কর্মকর্তা আবু রাহিদ, উপজেলা ওসি এলএসডি মো. মামুদুল হাসান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শরিফুল ইসলাম, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার, জেলা আওয়ামী লীগের সদস্য মো.নুর ইসলাম নুর, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো.ইয়াসিন আলী, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো.কামাল হোসেন। উপজেলা সরকারি ভারপ্রাপ্ত খাদ্য কর্মকর্তা মো.মাহমুদুল হাসান জানান, বীরগঞ্জ উপজেলায় বোরো ধান ১২৮৯ মেট্রক টন লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে ৩০ টাকা দরে এবং চাল ৪১৯২ মেট্রিক টন ৪৪ দরে লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।