1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
ঘোড়াঘাটে কাঠের সেতুতে দর্শনার্থীদের উপচে পড়া ভীড় - সবুজ বাংলা নিউজ
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন

ঘোড়াঘাটে কাঠের সেতুতে দর্শনার্থীদের উপচে পড়া ভীড়

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

মোঃ আনভিল বাপ্পি, স্টাফ রিপোর্টার:

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বিনোদন পার্ক ও দর্শনীয় স্থানগুলো ঈদ আনন্দে মুখরিত হয়ে উঠেছে। সকালের দিকে রোদে লোকজন ঘর থেকে বের হতে না পারলেও বিকালে বের হয়েছেন।

সোমবার (২৪ এপ্রিল) উপজেলার হিলির মোড়ে অবস্থিত একমাত্র বিনোদন কেন্দ্র শিশু স্বর্গ ও বিনোদন পার্ক, ঘোড়াঘাট পৌরসভার করতোয়া নদীর বেইলী ব্রিজ এলাকা বর্তমানে কাঠের সেতুতে ও সুরা মসজিদে শিশুসহ সকল শ্রেণীর মানুষের উপচে পড়া ভীড় দেখা গেছে।

এর মধ্যে শিশু স্বর্গ ও বিনোদন পার্কে শিশু-কিশোরদের দৌড়াদৌড়ি ও হুড়াহুড়িতে পরিণত হয় আনন্দ নগরীতে। পরিবার পরিজন ও বন্ধুবান্ধব নিয়ে ঘোড়াঘাট পৌরসভার করতোয়া নদীর বেইলী ব্রিজ এলাকায় ঈদ আনন্দ উপভোগ করেন অসংখ্য মানুষ। দর্শনার্থীদের আগমন উপলক্ষে ফুচকা-চটপটি সহ নানা রকম মুখরোচক খাবারের পসরা সাজিয়ে বসেন ব্যবসায়ীরা। এছাড়াও করতোয়া নদীর বেইলী ব্রিজ (বর্তমানে কাঠের সেতু) এলাকায় বসানো হয়েছে নাগর দোলা।

শিশু স্বর্গ ও বিনোদন পার্কে ঘুরতে আসা সেলিম রেজা বলেন, ঈদের ছুটি পেয়ে পরিবারের সদস্যদের এখানে ঘুরতে এসেছি। পরিবেশটা বেশ ভালোই। শিশু স্বর্গ ও বিনোদন পার্কের মালিক কাজী কাদের মঞ্জুর বলেন- বছরের অন্যান্য দিনের তুলনায় ঈদের সময় দর্শনার্থী সংখ্যা বেড়ে যায় ও স্ব স্ব পরিবারের লোকজন এখানে ঘুরতে আসেন।

ক্যাপশনঃ ঘোড়াঘাটে করতোয়া নদীর বেইলী ব্রিজ বর্তমানে কাঠের সেতু এলাকায় ঈদ উপলক্ষে বসানো হয়েছে নাগর দোলা।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।