1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
শেখ হাসিনার কোনো বিকল্প নেই -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:০৫ অপরাহ্ন

শেখ হাসিনার কোনো বিকল্প নেই -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ ( দিনাজপুর) প্রতিনিধি:

দেশের উন্নয়ন অগ্রগতির জন্য শেখ হাসিনার সরকারে কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ সভাপতি মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বিএনপি আর কোনো দিন ক্ষমতায় আসতে পারবে না।
মঙ্গলবার (২৫ এপ্রিল ২০২৩) কাহারোল বাজার ধানহাটিতে উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
এমপি গোপাল বলেন, বিএনপি-জামায়াত দেশের সাম্প্রদায়িক শক্তি, আর আওয়ামী লীগ অসাম্প্রদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী শক্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় সাধারণ মানুষের পাশে থাকছে। সাধারণ মানুষের জন্য দিনরাত কাজ করে চলেছেন। তিনি বলেন, আগামী নির্বাচনের জন্য এখন থেকে দলীয় নেতাকর্মীরা সাধারণ মানুষের বাড়ি-বাড়ি গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন অগ্রগতির চিত্র তুলে ধরতে হবে। সাম্প্রদায়িক অপশক্তি বিরুদ্ধে জনগণকে আরও ঐক্যবদ্ধ করতে হবে।
বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল লতিফ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, জেলা পরিষদের সদস্য আরমান হোসেন, ডাবোর ইউনিয়নের চেয়ারম্যান সত্যজিৎ রায়, রসুলপুর ইউনিয়নের চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, মুকুন্দপুর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুজ্জামান লিমন, তারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মনোয়ারুজ্জামান, সুন্দরপুর ইউনিয়নের চেয়াম্যান আনোয়ার হোসেন মানিক।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।