1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা: আটক ৪ - সবুজ বাংলা নিউজ
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

বীরগঞ্জে পূর্ব শত্রুতার জেরে স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যা: আটক ৪

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ এপ্রিল, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর বীরগঞ্জ পৌরসভা এলাকায় পূর্ব শত্রুতার জেরে সাব্বির হোসেন নামে এক স্কুল ছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগে ৪ জনকে আটক করেছে বীরগঞ্জ থানা পুলিশ। সাব্বির হোসেন জগদল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র এবং পৌরসভার ৯নং ওয়ার্ডের জগদল হাটপুকুর গ্রামের মৃত আব্দুল মান্নান ওরফে লাল মিয়া মুন্সীর ছেলে। আটককৃতরা হলেন- একই এলাকার -মৃত ইদু সাহা ছেলে শহিদুল ইসলাম (৫৫),তাঁর

ছেলে শরীফ (২৮), শ‌রিফুল (২২), জা‌মিল (২২)।

গত ২২ এপ্রিল শুক্রবার রাতে অতিরিক্ত পুলিশ সুপার (বীরগঞ্জ সার্কেল) মোঃ খোদাদাদ হোসেন সুমনের নেতৃত্বে বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকারের দিক‌-নি‌র্দেশনায় এস আই রা‌জেকুল, এস আই সজল, মাহফুজার ও সঙ্গীয় পুলিশ ফোর্সসহ অভিযান চালিয়ে বীরগঞ্জ পৌরসভা এলাকা থেকে চারকে আটক করা হয়।

জানা যায়, বিভিন্ন বিষয় নিয়ে আসামীদের সহিত বাদীর ও বাদীর পরিবারের লোকজনদের শত্রুতা চলে আসছিলো। পূর্ব শত্রুতার জেরে আসামীরা বাদীর ভাই সাব্বির হোসেনকে ও বাদীর পরিবারের লোকজনদেরকে বিভিন্ন সময় হুমকি দেয়, তারা বাদীর ভাই সাব্বির হোসেনকে হোক বা বাদীর পরিবারের যেকোন লোককে দুনিয়া থেকে চিরতরের জন্য বিদায় করে দেবে।

এর প্রেক্ষিতে গত ২০ এপ্রিল দুপুর ২টায় আসামী ও বাদী দু-পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে সাব্বির ও এনামুল গুরুতর আহত হয়। পরিবারের ও এলাকাবাসীর সহযোগিতায় তাদের উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য সাব্বিরকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতলে রেফার্ড করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত ২১ এপ্রিল সোয়া ৬টায় সাব্বির (১৬) মারা যান।

এ হত্যার ঘটনায় নিহত সাব্বির এর বড় ভাই মোঃ আবু রায়হান বাদী হয়ে আটজনের বিরুদ্ধে বীরগঞ্জ থানায় একটি মামলা করেছে। যার এফআইআর নং-২৭, জি আর নং-১০৬। এব্যাপারে এই মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশরাফুল জানান,হত্যাকাণ্ডের ঘটনায় প্রধান আসামি সহ চারজন কে আদালতে সোর্পদ করা হয়েছে। বাকি চারজন আসামী পলাতক রয়েছে। পলাতক আসামী গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।