1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
ডোমারে স্টুডেন্টস কেয়ার কোচিং সেন্টারের উদ্বোধন - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন

ডোমারে স্টুডেন্টস কেয়ার কোচিং সেন্টারের উদ্বোধন

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২৩

মোঃ মিজানুর রহমান

স্টাফ রিপোর্টার নীলফামারী।

 

‘মেধা তোমাদের, গড়ার দায়িত্ব আমাদের’ এই প্রতিপাদ্যে নীলফামারীর ডোমারে স্টুডেন্টস কেয়ার কোচিং সেন্টারের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকালে ডোমার থানা সংলগ্ন উর্মি মার্কেটে কোচিং সেন্টারটির শুভ উদ্বোধন করেন স্টুডেন্টস্ কেয়ার কোচিং সেন্টারের পরিচালক মো. রেজাউল করিম। এসময় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ডোমার সদর ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহমেদ।

স্টুডেন্টস্ কেয়ার কোচিং সেন্টারের পরিচালক শাহীনুর রহমান সজীবের সভাপতিত্বে ও সহকারী পরিচালক আলী হোসেনের সঞ্চালনায় প্রধান বক্তা ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মামুনুর রশিদ বসুনিয়া সজিব, আলভি মেডিসিন স্টোরের স্বত্বাধিকারী শফিকুল ইসলাম শফিক, ট্রাক্টর সমিতির সভাপতি হাবিবুর রহমান বাবুসহ কোচিং সেন্টারের ছাত্র/ছাত্রী, শিক্ষক ও শিক্ষিকা বৃন্দ উপস্থিত ছিলেন।

কোচিংটির বৈশিষ্ট্য- দক্ষ ও অভিজ্ঞ শিক্ষক, শিক্ষিকা দ্বারা পাঠদান। ইংরেজী, গনিত, বিজ্ঞান ও আইসিটি বিষয়ের উপরে সার্বিক গুরুত্ব প্রদান। সাপ্তাহিক, পাক্ষিক ও মাসিক পরীক্ষা গ্রহণ ও রেজাল্ট শীটের মাধ্যমে অভিভাবক অবহিত করা। মেধাবী শিক্ষার্থীদের মূল্যায়নে সর্বক্ষণ সচেষ্ট। কোচিং সেন্টারটি নিরিবিলি ও মনোরম পরিবেশে অবস্থিত।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।