1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
বীরগঞ্জ পাবলিক লাইব্রেরী” ও “হামরা বীরগঞ্জিয়া” কর্তৃক যৌথভাবে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত - সবুজ বাংলা নিউজ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৮:৫১ অপরাহ্ন

বীরগঞ্জ পাবলিক লাইব্রেরী” ও “হামরা বীরগঞ্জিয়া” কর্তৃক যৌথভাবে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শনিবার, ১ এপ্রিল, ২০২৩

নিজস্ব প্রতিবেদক, সবুজ বাংলা নিউজ।।

দিনাজপুরের বীরগঞ্জে “বীরগঞ্জ পাবলিক লাইব্রেরী” ও “হামরা বীরগঞ্জিয়া” কর্তৃক যৌথভাবে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।
গতকাল ৩১ মার্চ ২০২৩ ইং রোজ শুক্রবার বীরগঞ্জ উপজেলার পাইলট হাইস্কুলে “বীরগঞ্জ পাবলিক লাইব্রেরী” ও “হামরা বীরগঞ্জিয়া” কর্তৃক যৌথভাবে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বীরগঞ্জের সার্বিক উন্নয়নে বীরগঞ্জ পাবলিক লাইব্রেরীর অগ্রণী ভূমিকা নিয়ে সকলে কৃতজ্ঞতা প্রকাশ করে। এই সংগঠনের সকল নেত্রীবৃন্দকে তাদের অভাবনীয় কর্মকাণ্ডের জন্য শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
বীরগঞ্জ বিনির্মাণে বীরগঞ্জ পাবলিক লাইব্রেরীর আরও অনেক কাজ করার জায়গা রয়ে গেছে এবং হামরা বীরগঞ্জিয়া সবসময় বীরগঞ্জ পাবলিক লাইব্রেরীর সাথে থাকবে এই প্রত্যাশা ব্যক্ত করা হয়।
সেই সাথে হামরা বীরগঞ্জিয়ার বিভিন্ন ট্যুরে অংশ নেয়ার জন্য পাবলিক লাইব্রেরীর সকল সদস্যকে আহবান জানানো হয়।
ইফতার মাহফিলে বীরগঞ্জ পাবলিক লাইব্রেরীর পক্ষে উপস্থিত ছিলেন সভাপতি ও দিনাজপুর জেলা পরিষদের সদস্য মোঃ রোকনুজ্জামান বিপ্লব, সাধারণ সম্পাদক ওয়ারিস উল ইসলাম ওলি, সাবেক সভাপতি লতিফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক দেবাংশু দাস রানা, সাংগঠনিক সম্পাদক রনি দত্ত, সদস্য আলামীন প্রামাণিক, সদস্য শাহরিয়ার নিলয়সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ সদস্যবৃন্দ।
ইফতার মাহফিলে হামরা বীরগঞ্জিয়ার পক্ষে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় উদ্যোক্তা সাধারণ সম্পাদক মোঃ সাহাদাত হোসাইন, বীরগঞ্জ উপজেলা ইউনিটের সভাপতি নীল রতন সাহা নিপু, বীরগঞ্জ উপজেলা ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ মতিউল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নাজিরুল ইসলাম নাজির, দপ্তর সম্পাদক নুরনবী সরকার, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও ঝাড়বাড়ী নিউজের কর্ণধার মোঃ জাকির হোসেন, বীরগঞ্জিয়া কবি ও নির্বাহী সদস্য মৃণাল রায়, সদস্য মারুফ হাসান রনি শাহ্‌, নিউজ মিডিয়ার মোঃ হাবিব, সদস্য আসাদুজ্জামান রায়হান, আমানুজ্জামান আমানসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও সদস্যবৃন্দ।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও হামরা বীরগঞ্জিয়ার একনিষ্ঠ সদস্য মোসাদ্দেক হোসেন জিয়া, সোনালী অতীত ক্রীড়া চক্রের সম্মানিত নির্বাহী সদস্য মাহমুদুল হাসান, প্রচেষ্টা ব্লাড ব্যাংক পরিবারের সভাপতি আবু বক্কর সুমন, সাধারণ সম্পাদক হুমায়ূন আহমেদ ইফতিসহ অন্যান্য সদস্যবৃন্দ, উপস্থিত ছিলেন জাগরণ ব্লাড ব্যাংকের কর্ণধার মোঃ নাঈম ইসলাম ও অন্যান্য নেতৃবৃন্দ।
আরও উপস্থিত ছিলেন বিভিন্ন জায়গা থেকে আগত উক্ত চার সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন হামরা বীরগঞ্জিয়ার নির্বাহী সদস্য মোঃ নুরনবী সরকার।
ইফতারের পর, আসন্ন সাজেক ট্যুরে ও মেট্রোরেল উৎসবে সকলকে আমন্ত্রণ জানিয়ে এবং ইফতার মাহফিলে অংশ নেয়ার জন্য সকল বীরগঞ্জিয়াকে কৃতজ্ঞতা জানিয়ে এবং সকলের সুস্বাস্থ্য কামনা করে সমাপনী বক্তব্য দেন হামরা বীরগঞ্জিয়া উপজেলা ইউনিটের সভাপতি নীল রতন সাহা নিপু।
ইফতারের পর সংক্ষিপ্ত মত বিনিময় করে সকল পক্ষ অনুষ্ঠানের সমাপ্তি টেনে বিদায় নেয়।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।