1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
যোগ্য কারিগরের অভাবেই বিএনপি'র এই ভগ্ন দশা -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

যোগ্য কারিগরের অভাবেই বিএনপি’র এই ভগ্ন দশা -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩

ফজিবর রহমান বাবু, দিনাজপুর ॥-

 

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, যোগ্য কারিগরের অভাবেই বিএনপি’র এই ভগ্ন দশা। যে নেতৃত্বে বিএনপি পরিচালিত হয় সেই নেতৃত্ব প্রমাণিত সাজাপ্রাপ্ত দুর্নীতি পরায়ণ। বিদেশে অর্থ পাচারকারী মাফিয়া চক্রের সাথে সম্পৃক্ত। এতিমের অর্থ আত্মসাৎকারী এমন নেতৃত্বের দ্বারা কোনদিন আন্দোলন হতে পারে না। রাষ্ট্র মেরামতের পূর্বে ভগ্ন বিএনপি মেরামত হওয়া দরকার।
সোমবার (২ জানুয়ারি ২০২৩০) বিকেলে দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
জাতীয় সমাজসেবা দিবসের এবারের প্রতিপাদ্য ‘উন্নয়ন ও সমৃদ্ধির অগ্রযাত্রায়, দেশ গড়ব সমাজসেবায়’।
তিনি বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দুস্থ ও অসহায় মানুষের উন্নয়ন এবং সামাজিক নিরাপত্তা জোরদারকরণকে অগ্রাধিকার দিয়ে বিভিন্ন কল্যাণধর্মী কর্মসূচি গ্রহণ করেন। তিনি সুদমুক্ত ঋণ কার্যক্রম প্রচলন করে দেশে ও সমসাময়িক বিশ্বে অনন্য নজির স্থাপন করেন। এরই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রতিবন্ধী, অসহায় ও অনগ্রসর জনগোষ্ঠীর উন্নয়নে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় ব্যাপক কার্যক্রম বাস্তবায়ন করছে।’
উপজেলা নির্বাহী অফিসার জিনাত রেহানার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম নুর, সাবেক যুগ্ম সম্পাদক শামীম ফিরোজ আলম।
আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা সমাজসেবা অফিসার সারোয়ার মুর্শেদ।
এসময় ১২জন বুদ্ধিপ্রতিবন্ধীকে একটি করে হুইল চেয়ার প্রদান করেন এমপি গোপাল।
এর আগে কাহারোল উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মনোরঞ্জন শীল গোপাল এমপি। এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. নাইম হাসান খান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার।
আলোচনা সভা পরিচালনা করেন উপজেলা সমাজসেবা অফিসার রাজিব বাগচী। এসময় একজন বুদ্ধিপ্রতিবন্ধীকে একটি হুইল চেয়ার প্রদান করেন এমপি গোপাল।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।