1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
শেখ হাসিনা হৃদয় দিয়ে ধর্মকে ধারণ করেন বলেই বাংলাদেশে আজকের এই দৃশ্যমান অবয়ব -মনোরঞ্জন শীল গোপাল - সবুজ বাংলা নিউজ
বুধবার, ২৯ মে ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

শেখ হাসিনা হৃদয় দিয়ে ধর্মকে ধারণ করেন বলেই বাংলাদেশে আজকের এই দৃশ্যমান অবয়ব -মনোরঞ্জন শীল গোপাল

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ মার্চ, ২০২৩

দিলীপ কুমার রায়, কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হৃদয় দিয়ে ধর্মকে ধারণ করেন বলেই বাংলাদেশে আজকের এই দৃশ্যমান অবয়ব। ইসলাম শান্তিতে বিশ্বাস করে। আর সেই শান্তির বাংলাদেশ বিনির্মানে শেখ হাসিনার বিকল্প নাই। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্নের সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। তারই ধারাবাহিকতায় তার সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। সেই সাথে আগামীতে উন্নত-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশে পরিণত করতে ‘রূপকল্প ২০৪১’ ঘোষণা করেছেন। এ লক্ষ্য অর্জনে দলমত নির্বিশেষে সকলকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে হবে। আর ধর্মের নামে কেউ বিশৃঙ্খলা করলে তাকে প্রতিহত করতে হবে। দেশের কওমী মাদ্রাসাগুলোকে রাষ্ট্রীয়ভাবে মর্যাদা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। যা অন্য কোন সরকার করেনি। সেই সাথে দেশে পদ্মা সেতুর মত নিজস্ব অর্থায়নে প্রত্যেক জেলা-উপজেলায় একটি করে মডেল মসজিদ নির্মাণ করে দৃষ্টান্ত সৃষ্টি করেছেন।
সোমবার (২৭ মার্চ ২০২৩) বেলা ১২ টায় দিনাজপুরের কাহারোল উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রæতি ‘মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র’র ভিত্তি প্রস্থর স্থাপন অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে ও গণপূর্ত বিভাগের তত্বাবধানে ‘মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র’র ব্যয় ধরা হয়েছে ১১ কোটি ৯০ লাখ টাকা।
উপজেলা নির্বাহী অফিসার মো. নাইম হাসান খান এর সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আব্দুল্লাহ আল মামুন, দিনাজপুর ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, ভাইস চেয়ারম্যান মৌসুমি আক্তার।
সঞ্চালনায় ছিলেন ইসলামিক ফাউন্ডেশন কাহারোলের ফিল্ড সুপারভাইজার মো. লুৎফর রহমান এসময় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।