1. admin@sabujbanglanews.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. uttam.birganj14@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
মনুষত্ব বিকাশে ধর্মীয় চেতনা অন্যতম মাধ্যম -মনোরঞ্জন শীল গোপাল এমপি - সবুজ বাংলা নিউজ
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১০:২১ অপরাহ্ন

মনুষত্ব বিকাশে ধর্মীয় চেতনা অন্যতম মাধ্যম -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্ত ডেক্স
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩

বিকাশ ঘোষ, বীরগঞ্জ ( দিনাজপুর) প্রতিনিধি॥-

 

দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, মনুষত্ব বিকাশে ধর্মীয় চেতনা অন্যতম মাধ্যম। প্রতিটি ধর্মেই মানবিকতা ও মনুষ্যত্বের কথা বলা হয়েছে। মানুষের প্রতি মমত্ববোধ জাগ্রত করাই ধর্মীয় এবং নৈতিক শিক্ষার অন্যতম মাধ্যম। আমাদের সংস্কৃতি, কৃষ্টি, ঐতিহ্যের সাথে ধর্মীয় মূল্যবোধ অতপ্রতভাবে জড়িত। মুক্তিযুদ্ধের চেতনাই ছিল সকল মানুষের মনুষ্যত্বকে বিকশিত করে একটি মানবিক রাষ্ট্র প্রতিষ্ঠিত করা। আর সেই মানবিক রাষ্ট্র প্রতিষ্ঠিত করবার জন্যই শেখ হাসিনার প্রচেষ্টা অব্যাহত রয়েছে। শেখ হাসিনা সকল ধর্মীয় চেতনার প্রতি সমভাবে শ্রদ্ধাশীল।
শুক্রবার (২৪ মার্চ ২০২৩) কাহারোল উপজেলার তারগাও ইউনিয়নে কৈ-নগর গীতা চর্চা কেন্দ্রের আয়োজনে ৯ তম বিশ্ব শান্তি কল্পে গীতা যজ্ঞানুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি রাজেন্দ্র দেব নাথ, সাধারন সম্পাদক সুকুমার রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সাধারন সম্পাদক আব্দুল লতিফ, ইউপি চেয়ারম্যান মো. মনোয়ারুজ্জামান, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন।
অনুষ্ঠানের শেষে সনাতন ধর্মালম্বী শিক্ষার্থীদের মাঝে পবিত্র গীতা প্রদান করেন এমপি গোপাল।

আরও সংবাদ
এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।