1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার আয়োজনে শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহারোলে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী পালিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে ১ম দিনে ৬ জনের মনোনয়নপত্র ক্রয় শেখ রাসেল দিবসে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রর নানান কর্মসূচী বিরামপুরে উপজেলা প্রশাসন -পৌর প্রশাসন শেখ রাসেল দিবস পালন করে বীরগঞ্জে গরু চুরি নিয়ে আতংকিত পৌরবাসী পূজা মন্ডপে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বীরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন বীরগঞ্জে তন্ত্রমন্ত্র দিয়ে সাপ টানার প্রতিযোগিতা বীরগঞ্জ পৌরসভার আয়োজনে “শেখ রাসেল দিবস” উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত বেঁচে থাকলে রাজনৈতিক ভাবে শেখ হাসিনার বিশ্বস্ত অগ্রদূত হত শেখ রাসেল -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে উপজেলায় চৌধুরী হাট স্কুল মাঠে, ঐতিহ্যবাহী ‘পাতা খেলা’ দেখতে উপচেপড়া ভিড় বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

তৃণমূলের নিবেদিত হাতে নেতৃত্ব দেখতে চান প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময়: রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৪ জন দেখেছেন

চলতি মাস থেকে সংগঠন গোছানোর জন্য মাঠে নেমেছে আওয়ামী লীগ। এ জন্য তারা দলের জেলা, উপজেলাসহ তৃণমূলের সর্বস্তরের সাংগঠনিক শাখাগুলোর সম্মেলন করবে৷ এতে দলের জন্য নিবেদিত প্রাণদের হাতে নেতৃত্ব তুলে দিতে নেতাদের নির্দেশনা দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় তিনি এমন নির্দেশনা দিয়েছেন বলে বৈঠক সূত্রে জানা গেছে।

বৈঠকে উপস্থিত একাধিক নেতা আজকের পত্রিকাকে বলেছেন, নেত্রী আমাদের বলেছেন, আপনারা (কেন্দ্রীয় নেতা) যখন সম্মেলনে বিভিন্ন এলাকায় যাবেন, দেখবেন নেতৃত্ব এমন লোকের হাতে তুলে দেবেন তারা দলের জন্য নিবেদিত প্রাণ।

দলের জন্য কাজ করে এবং সব সময় সম্পৃক্ত থাকে এমন ধরনের কর্মীদের দায়িত্ব দেওয়ার জন্য আওয়ামী লীগ সভাপতি নির্দেশনা দিয়েছেন বলে জানান এই দুই নেতা। আর সাংগঠনিক কর্মকাণ্ড পরিচালনা করা জন্য আওয়ামী লীগ যে আটটি সাংগঠনিক টিম করেছে। তাদের কাজ শুরু করার নির্দেশনা দেন শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেছেন, করোনার কারণে মুভ করতে পারেননি। করোনা যেহেতু কমেছে আমি চাই আপনারা কাজ শুরু করেন। আমরা ইতিমধ্যে পরিকল্পনা গ্রহণ করেছি।
নির্বাচনে বিদ্রোহীদের দলীয় মনোনয়ন দেওয়া হবে না, বিষয়টি আবারও পুনর্ব্যক্ত করেন শেখ হাসিনা। শনিবারের বৈঠকে তিনি বলেন, আমরা নিশ্চিত করেছি যারা অতীতে বিদ্রোহ প্রকাশ করে নৌকার বিপক্ষে কাজ করেছে তাদের মনোনয়ন দেইনি।

ওই নেতা বলেন, নেত্রী আমাদের আবারও আগামী নির্বাচনের প্রস্তুতি নেওয়ার কথা বলেছেন।

প্রধানমন্ত্রী বলেন, দলকে আরও শক্তিশালী করেন। সম্মেলনের মধ্য দিয়ে নেতৃত্ব ঠিক করেন। নির্বাচন যতই ঘনিয়ে আসবে ততই বিরোধী পক্ষের মিথ্যা প্রচার, অসত্য বক্তব্য ও গুজব বাড়বে। এগুলো মোকাবিলা করতে হবে। যেখানেই যাবেন আপনারা সবাইকে দেশের উন্নয়নে সরকারের অবদান প্রচার করবেন। তাদের অসত্য প্রমাণ করবেন যুক্তি তর্কে।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে বৈঠকে আরও উপস্থিত ছিলেন দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, আব্দুর রাজ্জাক, ফারুক খান, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান ও প্রচার সম্পাদক আবদুস সোবহান গোলাপ।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team