৩২ বছর পর সিনেমায় সালমানের চুমু! ৩২ বছর পর সিনেমায় সালমানের চুমু! – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জের পল্লীতে আদালতের নির্দেশ অমান্য করে জমি দখলের অভিযোগ কুড়িগ্রামে নানা আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত দিনাজপুর শিক্ষাবোর্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম শুভ জন্মদিন পালিত সাতোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান বাবু মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে বীরগঞ্জে চিত্রাংকন প্রতিযোগিতা বীরগঞ্জের মরিচায় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে গণটিকার কার্যক্রম উদ্বোধন বীরগঞ্জে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত মাননীয় প্রধানমন্ত্রীর উপলক্ষে বীরগঞ্জে ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচী পালন নানা আয়োজনের মধ্য দিয়ে বিরামপুর পৌরসভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালিত কাহারোলে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত মানুষের জীবনমান উন্নত করাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য -হুইপ ইকবালুর রহিম এমপি বিশ্ব নদী দিবস উপলক্ষে বীরগঞ্জে মানববন্ধন ও আলোচনা সভা শেখ হাসিনার উদ্দোগ,ঘরে ঘরে বিদ্যুৎ, এই ¯স্লোগান কে সামনে রেখে- দিনাজপুরের ঘোড়াঘাটে বিদ্যুৎ স্বাস্চয়ের লক্ষ্যে,সৌর বিদ্যুৎ চালিত সেচ পাম্প ব্যবহার ও সংযোগ গ্রাহনে জনসাধারনকে অবহিত করন সভা হয়েছে বিরামপুরে পৌর এলাকায় কার্পেটিং রাস্তার কাজের উদ্বোধন করলেন-পৌর মেয়র আককাস আলী দিনাজপুরের দৈনিক যুগের আলোর ২৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

৩২ বছর পর সিনেমায় সালমানের চুমু!

বিনোদন ডেস্ক
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১৬৯ জন দেখেছেন

প্রভুদেবা পরিচালিত এবং সালমান খান অভিনীত ব্যাপক আলোচিত সিনেমা ‘রাধে’র ট্রেইলার মুক্তি পেয়েছে বৃহস্পতিবার  (২২ এপ্রিল)। ট্রেইলারটি সোশ্যাল মিডিয়ায় এক নম্বরে ট্রেন্ড করেছে। এত দিন পর পর্দায় ‘ভাইজান’কে দেখতে পেয়ে ভক্তরা উচ্ছ্বসিত। এই ট্রেইলার এই দেখা যাচ্ছে দিশা পাটানিকে চুমু খাচ্ছেন সালমান খান। দৃশ্যটি কয়েক সেকেন্ডের, চোখের পাতা ফেলতে না ফেলতেই শেষ। অনেকেই মনে করছেন তবে কি ৩২ বছরের প্রথা ভেঙে দিশা পাটানিকে অবশেষে চুমু খেলেন সালমান খান। তবে এই সিনেমায় দিশাকে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন করেননি সালমান খান। আর এর প্রমাণ দিয়েছেন অভিনেতার ভক্তরা।

সালমন ২৭ বছরের ছোট নায়িকা দিশাকে নয়, বরং সেলোটেপে চুমু খেয়েছেন। ভিডিওটি ভালো করে ক্ষ্য করলে দেখা যাবে দিশার ঠোঁটে টেপ আটকে রাখা রয়েছে। তার উপর দিয়েই চুম্বন করছেন সালমান। আর এই ভিডিও নিয়েই তোলপাড় শুরু হয়ে গিয়েছিলো নেট দুনিয়ায়। কিন্তু এবার প্রশ্ন হলো, কেন অনস্ক্রিন চুমু খান না সালমান? যার উত্তর বলিউড অভিনেতা নিজেই দিয়েছেন।

সালমান খান এক সাক্ষাৎকারে জানিয়েছেন, “যখন আমরা পরিবারের সঙ্গে বসে কোনো সিনেমা দেখি সেই সময় হঠাৎ করে যদি কোনো চুম্বনের দৃশ্য এসে পরে তখন আমরা অস্বস্তিতে পড়ে এদিক ওদিক তাকাই। ‘মেয়নে প্যায়ার কিয়া’তেও অন্তরঙ্গ মুহূর্ত সরাসরি দেখানো হয়নি। তাই আমি যখন অভিনয় করি তখন আমি চাই এই সিনেমাটি যেন সপরিবারে বসে দেখতে পারে। তবে সবচেয়ে বেশি যেটা ঘটে সেটা হলো, আমি আমার শার্ট খুলে ফেলি। হয়ত সংলাপের মধ্যে কিছু দুষ্টুমি মাখানো জোক থাকে কিন্তু আপনি কখনই আমাকে লাভ মেকিং সিনের অংশ হতে দেখবেন না।”

‘রাধে’ গত বছর ঈদে মুক্তি পাওয়ার কথা থাকলেও করোনার জেরে এক বছর পিছিয়ে চলতি বছর ঈদে অর্থাৎ ১৩ই মে মুক্তি পাবে। করোনার কথা মাথায় রেখে থিয়েটারের পাশাপাশি জি-প্লেক্সে এবং জি ফাইভেও মুক্তি দেওয়া হবে সিনেমাটি। এতে ভিলেনের ভূমিকায় রয়েছেন রণদীপ হুদা। এটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন জ্যাকি শ্রফ।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team