1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ীতে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও সাইকেল র‌্যালি এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

বিরামপুর পৌরসভাকে একটি সুন্দর শহরে রুপান্তরিত করতে চাই-পৌর মেয়র আককাস আলী

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৮৮ জন দেখেছেন

রায়হান কবির চপল
বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-

বিরামপুর পৌরসভার উদ্যোগে পৌর শহর এলাকায় নবাবগঞ্জ রোড স্টার সিনেমা হল থেকে পূর্ব দিকে শাহিনের বাড়ি পর্যন্ত ১২০০ মিটার বিটুমিনাস ডেন্স রাস্তার কার্পেটিং করণ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)।

(৭নভেম্বর) রবিবার বিকেল ৫টার সময় পৌর শহর এলাকায় ২নং ওয়ার্ডের নবাবগঞ্জ রোড স্টার সিনেমা হল থেকে পূর্ব দিকে শাহিনের বাড়ি পর্যন্ত এ বিটুমিনাস ডেন্স রাস্তা কার্পেটিং করণ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র আককাস আলী, ১নং প্যালেন মেয়র আব্দুল আজাদ মন্ডল (বকুল), উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মামুনুর রশিদ মামুন,১নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মান্নান মন্ডল,২নং ওয়ার্ড কাউন্সিলর নুর আলম, উপ-সহকারী প্রকৌশলী আবু সোয়েব মোঃ সজল, কার্য্যসহকারী মনিরুজ্জামান, ব্যবসায়ী আব্দুর রাজ্জাক ও এরশাদুল মিয়া,এসএ বাংলা টিভির বিরামপুর প্রতিনিধি এসএম মাসুদ রানা, রায়হান কবির চপল, আব্দুর রউফ, মিলন রানা, স্থানীয় সুধীজন,গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

উদ্ধোধন শেষে পৌর মেয়র আককাস আলী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও দিনাজপুর-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিক এমপি মহোদয়ের সার্বিক সহযোগীতায় পৌরসভার উন্নয়নের কাজ এগিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় বিরামপুর পৌর শহর এলাকা ২নং ওয়ার্ডের নবাবগঞ্জ রোড স্টার সিনেমা হল থেকে পূর্ব দিকে শাহিনের বাড়ি পর্যন্ত ১২০০ মিটার বিটুমিনাস ডেন্স কার্পেটিং করণ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। পৌরসভার বাস্তবায়নে প্রায় ৬০ লক্ষ টাকা ব্যয়ে বিটুমিনাস ডেন্স কার্পেটিং করণ রাস্তাটির নির্মাণ কাজ শেষ হলে দীর্ঘদিনের ২নং ওয়ার্ড বাসীর চলাচলের যে অসুবিধা ছিলো তা সমাধান হবে। তিনি আরো বলেন, বিরামপুর পৌরসভার উন্নয়নে কাজ করছি, ইতিমধ্যে বিরামপুর পৌরবাসী তার সুফল পাচ্ছে। পর্যায়ক্রমে বিরামপুর পৌরসভার সকল রাস্তা পাকা করা হবে।

রায়হান কবির চপল
বিরামপুর,দিনাজপুর।
০১৭১৪৮৬৩২৩০।
০৭.১১.২০২১ইং

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x