দিনাজপুর জেলায় ০৮ জন সুস্থ আর ১১ জন আক্রান্ত সর্ব মোট – ৩৯২১ জন, বর্তমানে মোট সুস্থ-৩৬৭১ ও মৃত-৮৬ দিনাজপুর জেলায় ০৮ জন সুস্থ আর ১১ জন আক্রান্ত সর্ব মোট – ৩৯২১ জন, বর্তমানে মোট সুস্থ-৩৬৭১ ও মৃত-৮৬ – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

দিনাজপুর জেলায় ০৮ জন সুস্থ আর ১১ জন আক্রান্ত সর্ব মোট – ৩৯২১ জন, বর্তমানে মোট সুস্থ-৩৬৭১ ও মৃত-৮৬

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
  • ৬২ জন দেখেছেন

সবুজ বাংলা নিউজ ডেস্ক : গতকাল বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১১ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদর উপজেলায় ০৯ জন ( জেনারেল হাসপাতাল, সরদার পাড়া, সুইহারী, পল্লীবিদ্যুৎ, ঘাসি পাড়া ও বোলরামপুর সদর), বীরগঞ্জে ১ জন ও খানসামা উপজেলায় ১ জন করোনা পজিটিভ হয়েছে।
দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৩৯২১ জন এর মধ্যে (দিনাজপুর সদর-১৯৬৩ জন, বিরল-২৫১ জন, বিরামপুর-৩০১ জন, বীরগঞ্জ-১২০ জন, বোঁচাগঞ্জ-১১০ জন, চিরিরবন্দর-১৮৪ জন, ফুলবাড়ী-১৪১ জন, ঘোড়াঘাট-৮৪ জন, হাকিমপুর ৮৩ জন, কাহারোল-১৩৯ জন, খানাসামা-৯০ জন, নবাবগঞ্জ-১২০ জন ও পার্বতীপুর-৩৩৫ জন) মোট ১৩টি উপজেলায়।
আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ০৮ জন রোগী সুস্থ হয়েছে।
দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৩৬৭১ জন তার মধ্যে সদরে-১৮২৫ জন, বিরল-২৩৯ জন, বিরামপুর-২৯১ জন, বীরগঞ্জ-১১৩ জন, বোঁচাগঞ্জ-১০৩ জন, চিরিরবন্দর-১৬৬ জন, ফুলবাড়ী-১২৮ জন, ঘোড়াঘাট-৮৪ জন, হাকিমপুর-৮২ জন, কাহারোল-১২২ জন, খানসামা-৮২ জন, নবাবগঞ্জ-১১০ জন এবং পার্বতীপুর-৩২৬ জন।
অদ্যাবধি মোট মৃত্যু-৮৬ জন এর মধ্যে উপজেলাগুলি হলো:- সদর-৩৪ জন, চিরিরবন্দরে-১০ জন, ফুলবাড়ী-৮ জন, পার্বতীপুর-৬ জন, বোচাগঞ্জ-৩ জন, কাহারোল-৫ জন, হাকিমপুর-১ জন, বীরগঞ্জ-৩ জন, নবাবগঞ্জ-২ জন, বিরামপুর-৫ জন, খানসামা-৩ জন এবং বিরল-৬ জন। বর্তমানে ১৩৭ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ২৭ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১০৬টি।
গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ৬২টি রিপোর্টের মধ্যে ১১টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ৫১টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২৪৮৭৮টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২৪১৩৯টি। ২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৩৬ জন আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ২৬৫১৪ জন ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৪০ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ২৫২৫৪ জন।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team