1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:০৮ অপরাহ্ন
শিরোনাম :
ঘোড়াঘাটের সিংড়া ইউনিয়ন বাসীকে এ্যাম্বুলেন্স উপহার দিলেন চেয়ারম্যান আজ ঐতিহাসিক সাঁওতাল বিদ্রোহ দিবস বীরগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বীরগঞ্জে ১০ লাখ টাকা ব্যয়ে পাবলিক টয়লেটের উদ্বোধন ঘোড়াঘাটে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ঘোড়াঘাট পৌরসভার বাজেট পেশ বিরামপুর পৌরসভায় ২০২২-২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ফুলবাড়ীতে প্রধান শিক্ষক এর বিরুদ্ধে সংবাদ প্রচার হওয়ায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝুঁকিপূর্ণ কাঠের সেতুতে পারাপার, দেখার কেউ নেই বীরগঞ্জ পৌরসভার ১১কোটি ৪২লাখ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা বীরগঞ্জের ১২নং আঞ্চলিক শাখার আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি রিমন ও সাধারণ সম্পাদক সফিউল আযম নির্বাচিত বীরগঞ্জে ইনটেনজিবল ও টেনজিবল কালচারাল হ্যারিটেজ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত উন্নয়নের সব সূচকে এগিয়ে আছে বাংলাদেশ -মনোরঞ্জন শীল গোপাল এমপি ঘোড়াঘাটে কৃষি উপকরণ বিতরণের উদ্বোধন ফুলবাড়ীতে নারী সহিংসতা বন্ধে নেটওয়ার্ক সভা অনুষ্ঠিত

কৈমারীতে পারিবারিক বিরোধ নিরসন নারী ও শিশু কল্যাণ স্থায়ী কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত “

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৬০ জন দেখেছেন

মোঃ মিজানুর রহমান
স্টাফ রিপোর্টার নীলফামারী

আজ ২৩/০৫/২২ইং সোমবার সকাল ১১টায়,উদয়াঙ্কুর সেবা সংস্থা(ইউএসএস)-এর সহযোগীতায় কৈমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের রুমে পারিবারিক বিরোধ নিরসন নারী ও শিশু কল্যাণ স্থায়ী কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন,মায়া রানী(মহিলা ভাইস চেয়ারম্যান ৪,৫,৬ নং ওয়ার্ড, কৈমারী ইউনিয়ন পরিষদ)। তার শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে সভার কাজ শুরু করা হয়।

সেইসাথে সভায় নারী ও শিশুদের কল্যাণ বিষয়ে আলোচনা করা হয়। বাল্যবিবাহ বন্ধে সকলের করণীয়গুলো ঠিক করে দেয়া হয়।তাছাড়া এবারের বাজেটে শিশুদের জন্য বাজেটে কত টাকা বরাদ্দ রাখা আছে সচিব তা সকলের সামনে খসরা উপস্থাপন করে এবং শিশুদের কথা দেয়,তোমরাই আগামীর কর্ণধর।যেকোন সমস্যায় তোমরা পরিষদে আসবে।ইউপি সদস্যরাও শিশুদের সম্মান দিয়ে কথা বলেন এবং তাদের চাহিদাগুলো মনযোগ দিয়ে শুনেন।

সভায় আরো উপস্থিত ছিলেন শাহীন ইসলাম, মোঃ জনি,আলমগীর (ইউপি সদস্য)।
রশিদুল ইসলাম (সচিব ইউ,পি কৈমারী)
এলাকার এলিট ছিলেন,আসাদ আলী স্যার, আব্দুস সাফী রানা,আসন্তী,লিপি,হাফিজুল সহ ১০জন শিশু।
সার্বিক সহযোগিতায়ঃইউএসএস ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ।

সেয়ার করুন:

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )