1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:০১ অপরাহ্ন
শিরোনাম :
আজ ঐতিহাসিক সাঁওতাল বিদ্রোহ দিবস বীরগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বীরগঞ্জে ১০ লাখ টাকা ব্যয়ে পাবলিক টয়লেটের উদ্বোধন ঘোড়াঘাটে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ঘোড়াঘাট পৌরসভার বাজেট পেশ বিরামপুর পৌরসভায় ২০২২-২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ফুলবাড়ীতে প্রধান শিক্ষক এর বিরুদ্ধে সংবাদ প্রচার হওয়ায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝুঁকিপূর্ণ কাঠের সেতুতে পারাপার, দেখার কেউ নেই বীরগঞ্জ পৌরসভার ১১কোটি ৪২লাখ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা বীরগঞ্জের ১২নং আঞ্চলিক শাখার আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি রিমন ও সাধারণ সম্পাদক সফিউল আযম নির্বাচিত বীরগঞ্জে ইনটেনজিবল ও টেনজিবল কালচারাল হ্যারিটেজ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত উন্নয়নের সব সূচকে এগিয়ে আছে বাংলাদেশ -মনোরঞ্জন শীল গোপাল এমপি ঘোড়াঘাটে কৃষি উপকরণ বিতরণের উদ্বোধন ফুলবাড়ীতে নারী সহিংসতা বন্ধে নেটওয়ার্ক সভা অনুষ্ঠিত কাহারোলে মাদকদ্রব্যের অপব্যবহার রোধ বিষয়ক কর্মশালা

শুকুর আলী মন্ডলের গ্রেফতার ও অপহৃতাকে দ্রুত উদ্ধারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১০৬ জন দেখেছেন

স্টাফ রিপোটার রশিদুল ইসলাম টিপু দিনাজপুর

১৭ মে মঙ্গলবার দিনাজপুর সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়ন সংলগ্ন পাকা রাস্তায় গৃহবধু রিপা অধিকারীর অপহরণকারী মোঃ শুকুর আলী মন্ডল (৪৮) এর গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি এবং রিপা অধিকারীকে দ্রুত উদ্ধারের দাবীতে ২নং সুন্দরবন ইউনিয়নের সর্বস্তরের জনগণ প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালন করে।
ইয়ুথ ফর হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচীতে স্বাগত বক্তব্য রাখেন এবং অনুষ্ঠানের সঞ্চালকের দায়িত্ব পালন করেন ইয়ুথ ফর হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল ফাউন্ডেশন বাংলাদেশ দিনাজপুর জেলা শাখার সভাপতি ও কমিউনিটি ডেভেলপমেন্ট সেন্টার (সিডিসি)’র নির্বাহী পরিচালক যাদব চন্দ্র রায়। বক্তব্য রাখেন অপহৃতা রিপা অধিকারীর পিতা দীনেশ অধিকারী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ২নং সুন্দরবন ইউনিয়নের সভাপতি শ্রী সুশান্ত মহন্ত সাধু, উত্তম অধিকারী, ইসকন এর প্রতিনিধি শ্রী স্বপন রায়, অপহৃতার বোন জনতা অধিকারী, স্থানীয় সাংবাদিক দয়া রাম রায় ও কাশী কুমার দাস, স্থানীয় বিএনপি নেতা ইয়াকুব আলী বিন ও শংকর রায়। বক্তারা বলেন, রিপা অধিকারী গত ১৪ মে বৃহস্পতিবার স্বামীর বাড়ি কাহারোল উপজেলা হতে পিতার বাড়ীতে আসার সময় সুন্দরবন তুলা উন্নয়ন বোর্ড সংলগ্ন পাকা রাস্তায় অটো থামিয়ে একই গ্রামের প্রভাবশালী মোঃ শুকুর আলী মন্ডল তাকে নানা ধরনের প্রলভোন এবং ভুল বুঝিয়ে একটি সাদা মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে মৃত সহির উদ্দিন মন্ডলের পুত্র মোঃ শুকুর আলী মন্ডলকে আসামী করে রিপা অধিকারীর পিতা দীনেশ অধিকারী কোতয়ালী থানায় একটি ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ ধারা মতে মামলা দায়ের করে। যাহার মামলা নং-৩০০৪(৩)/১, তাং-১৫/০৫/২০২২ইং। এরপর থেকে শুকুর আলী বিভিন্ন সময় বিভিন্ন মোবাইল নম্বর দিয়ে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি ধামকি প্রদান করতে থাকে। ইতিমধ্যে কোতয়ালী থানার সাব ইন্সপেক্টর সৌরভ কুমার দত্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বক্তারা আরও বলেন, অবিলম্বে রিপা অধিকারীকে উদ্ধার করা না গেলে তারা বৃহত্তর আন্দোলন গড়ে তুলবে।

সেয়ার করুন:

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )