1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২৫ মে ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বিরামপুরে নিজ বাড়ীর আঙ্গীনা থেকে গরু ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার ইয়াং ফেমিনিস্ট নেটওয়ার্ক অনুষ্ঠিত ফুলবাড়ীতে বীরগঞ্জে লাল সবুজের ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বীরগঞ্জে চাষাবাদের জন্য আর্থিক সহায়তা প্রদান নিজপাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত কৈমারীতে পারিবারিক বিরোধ নিরসন নারী ও শিশু কল্যাণ স্থায়ী কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত “ কাঙ্খিত রোদে কৃষকের চোখে-মুখে স্বস্তির আভা ফুলবাড়ীতে প্রাকৃতিক প্রতিকূলতায় ভালো নেই কৃষক প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে সামাজিক নিরীক্ষা প্রতিবেদন উপস্থাপন ও আলোচনা সভা কাহারোলে ওয়ার্ল্ডভিশনের মানবিক কর্মিদের বিরুদ্ধে অনিয়ম ও অমানবিক কাজের অভিযোগ পাচ মাসেও তদন্ত মিলেনি যোগ্যতা ও মেধাকে দেশের জন্য সম্প্রসারণ করাই হচ্ছে আমিই পারি চেঞ্জ মেকার এ্যাওয়ার্ড দিনাজপুরের কাহারোলে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন বিরামপুরে ঝড়ে বিদ্যালয়ের টিন উড়ে গেছেঃ ব্যাপক ক্ষয়ক্ষতি ইভটিজিং করার দায়ে বিরামপুরে ১ যুবকের কারাদণ্ড

দিনাজপুরে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার আয়োজনে ক্রীড়া সামগ্রী বিতরণ

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ৯ মে, ২০২২
  • ৫০ জন দেখেছেন

মো: মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর।।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা-দিনাজপুর জেলা শাখার আয়োজনে বাংলাদেশ পরিবার পরিকল্পনা সমিতি (এফপিএবি)-দিনাজপুর শাখা তারার মেলা কর্ণারে কিশোর-কিশোরীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

৯ মে, ২০২২ সোমবার সকাল ১১ টায় এফপিএবি’র এস এ বারী এটি মিলনায়তনে ক্রীড়া সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এফপিএবি-দিনাজপুর শাখার সভাপতি প্রফেসর আ.ন.ম গোলাম রব্বানী’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা যুব উন্নয়ন অফিসার মামুন হাসান চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এফপিএবি’র জেলা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মো. শাহ্জাহান নভেল।

এফপিএবি’র প্রোগ্রাম সমন্বয়কারী মো. খাদেমুল ইসলাম এর প্রানবন্ত সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. মনিরুজ্জামান জুয়েল।

আলোচনা শেষে এফপিএবি’র দিনাজপুর শাখা তারার মেলা কর্ণারে কিশোর-কিশোরীদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ।

মো. মিজানুর রহমান (ডোফুরা)
০১৭৪০ ৮১৯২০৮
০১৯৭০ ৮১৯২০৮

সেয়ার করুন:

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )