1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  4. info@wordpress.org : __ : __
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
বাংলাদেশ প্রেস ক্লাবের সদস্য সচিব সাংবাদিক হামিদার রহমান সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট হলে স্বাধীনতার চেতনা ম্লান হবে’ -মনোরঞ্জন শীল গোপাল এমপি ডিমলায় দুই ক্লিনিককে জরিমানাসহ সিলগালা জলঢাকায় মেশিন ডিমলায় বালু ও পাথর উত্তোলন প্রশাসন নিবর কুতুলপুর সরকারি প্রাথমিক বিদ‍্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি হলেন,শিক্ষক সতীশ বর্মন সরকার সর্বাত্মক সতর্ক, আপনারা নির্ভয়ে স্বাচ্ছন্দ্যে পুজা উদযাপন করুন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে জাতীয় কন্যাশিশু দিবস উদযাপন ঘোড়াঘাটে তুলির শেষ আচঁড়ে রাঙ্গানো হচ্ছে দেবী দূর্গাকে দিনাজপুর সদরে সুন্দরবন ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি মোর্তুজা কামাল ও সাধারন সম্পাদক শাহ আনোয়ার হোসেন নির্বাচিত শেখ হাসিনা সকল ধর্ম বর্ণের অনন্য সম্প্রীতির এক দীপ্ত দৃষ্টান্ত -মনোরঞ্জন শীল গোপাল এমপি স্বপ্ন ব্লাড ফাউন্ডেশন (SBF)বাংলাদেশ কাহারোল উপজেলা শাখার মাসিক মিটিং বাংলাদেশ সেচ্ছাসেবী সমাজ কল্যাণ পরিষদ (BSSKP) এর মাসিক সভা এবং প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা সম্পন্ন হয়েছে ঘোড়াঘাটে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন পালিত ঘোড়াঘাটে প্রধানমন্ত্রীর ৭৬ তম জন্মদিন পালিত কাহারোলে ওয়াল্ড ভিশন কাহারোল এপির সহযোগিতায় বই ও শিক্ষা উপকরন বিতরন করা হয়

মাদক বিক্রেতাদের বাড়িকে গন শৌচগার করার দাবি

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ৮০ জন দেখেছেন

মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ,
সংবাদদাতা নীলফামারী।

নীলফামারীর সৈয়দপুরে মাদক বিক্রেতাদের বাড়িকে গণ শৌচাগার করার দাবী ও মাদকের বিরুদ্ধে জন সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাদক বিরোধী সাইকেল র‍্যালি অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন “আমাদের প্রিয় সৈয়দপুর’এর আয়োজনে র‍্যালি অনুষ্ঠিত হয় ।

শনিবার (১৯ সেপ্টেম্বর) সকালে সৈয়দপুর উপজেলা শহীদ স্মৃতি স্তম্ভহতে র্্যালি উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাসিম আহমেদ।
উপস্থিত ছিলেন সৈয়দপুর থানার তদন্ত অফিসার আতাউর রহমান।

ইউএনও মো. নাসিম আহমেদ এসময় তিনি বলেন, “মাদক সমাজকে ধ্বংস করে আমাদের তরুন সমাজকে এ থেকে ফিরে আসতে হবে। মাদকের বিরুদ্ধে আমাদের উপজেলা প্রশাসন নিরলস কাজ করে যাচ্ছে আপনারা আমাদের তথ্য দিয়ে সাহায্য করুন”।

র্্যালিতে অংশগ্রহন করে ‘ আমাদের প্রিয় সৈয়দপুর’ স্বেচ্ছাসেবী সংগঠনের শতাধিক স্বেচ্ছাসেবক ও শিক্ষার্থীরা। র্্যালিটি শহরের শহীদ স্মৃতিস্তম্ভ থেকে শুরু হয়ে উপজেলার শহর ও গ্রামের প্রধান প্রধান সড়ক ও মহল্লা প্রদক্ষিন করে এবং বিভিন্ন পয়েন্টে মাদকবিরোধী পথসভা করে। বিভিন্ন প্রান্ত বেয়ে র্্যালিটি গোলাহাটে এসে শেষ হয়।

‘আমাদের প্রিয় সৈয়দপুর’ সেচ্ছাসেবী সংগঠন এর প্রতিষ্ঠাতা নওশাদ আনসারী বলেন, সৈয়দপুরে এখন হাত বাড়ালেই মিলছে মাদক। স্কুল কলেজের ছাত্র থেকে শুরু করে সকল বয়সের অনেক মানুষ আজ মাদকে আসক্ত। অথচ মাদক বিক্রেতারা দেদারছে বিক্রি করছে মাদক। এমনি এক পরিস্থিতিতে মাদকের বিরুদ্ধে আমাদের এই অবস্থান এবং এই কর্মসূচী। আমরা মাদক বিক্রেতাদের বসতবাড়ীকে গণ শোচাগার করার দাবী জানাচ্ছি।
প্রতিটি ওয়ার্ডে পথসভা, লিফলেট বিতরণ ও মাদক বিক্রেতাদের নাম ঠিকানাসহ প্রকাশ এবং তাদের সামাজিকভাবে বয়কটে যাবতীয় কর্মসূচী পালন করব ।

 

 

 

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )