1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বিরামপুরে নিজ বাড়ীর আঙ্গীনা থেকে গরু ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার ইয়াং ফেমিনিস্ট নেটওয়ার্ক অনুষ্ঠিত ফুলবাড়ীতে বীরগঞ্জে লাল সবুজের ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বীরগঞ্জে চাষাবাদের জন্য আর্থিক সহায়তা প্রদান নিজপাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত কৈমারীতে পারিবারিক বিরোধ নিরসন নারী ও শিশু কল্যাণ স্থায়ী কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত “ কাঙ্খিত রোদে কৃষকের চোখে-মুখে স্বস্তির আভা ফুলবাড়ীতে প্রাকৃতিক প্রতিকূলতায় ভালো নেই কৃষক প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে সামাজিক নিরীক্ষা প্রতিবেদন উপস্থাপন ও আলোচনা সভা কাহারোলে ওয়ার্ল্ডভিশনের মানবিক কর্মিদের বিরুদ্ধে অনিয়ম ও অমানবিক কাজের অভিযোগ পাচ মাসেও তদন্ত মিলেনি যোগ্যতা ও মেধাকে দেশের জন্য সম্প্রসারণ করাই হচ্ছে আমিই পারি চেঞ্জ মেকার এ্যাওয়ার্ড দিনাজপুরের কাহারোলে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন বিরামপুরে ঝড়ে বিদ্যালয়ের টিন উড়ে গেছেঃ ব্যাপক ক্ষয়ক্ষতি ইভটিজিং করার দায়ে বিরামপুরে ১ যুবকের কারাদণ্ড

দিনাজপুরে বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ এর দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ।। মিনতি সভাপতি ও মল্লিকা সাধারণ সম্পাদক

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪২ জন দেখেছেন

মোঃ মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :

বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ-দিনাজপুর জেলা শাখার আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ এর অঙ্গ সংগঠন বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন।

৩০ আগষ্ট, ২০২০ রোববার সকাল ১১ টায় দিনাজপুর প্রেসক্লাব এম. আব্দুর রহিম মিলনায়তনে বাংলাদেশ মহিলা ঐক্য পরিষদ-দিনাজপুর জেলা শাখার আহবায়ক গৌরি চক্রবর্তী এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু কল্যাণ ট্রাস্টটি’র সহ-সভাপতি ও জাতীয় সংসদের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল । এবং সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ-কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক স্বপ্না রাণী বিশ্বাস।

” ধর্ম যার যার – রাষ্ট্র সবার ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ-দিনাজপুর জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক সনজিৎ কুমার রায় এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তী, দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জেলা শাখার সভাপতি স্বরুপ বকসী বাচ্চু, বিরল উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রমাকান্ত রায়, বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সাধারণ সম্পাদক রতন সিং ও আরো বক্তব্য রাখেন চিরিরবন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান জ্যোতিষ চন্দ্র রায় প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে অথিতিবৃন্দের ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়।

সম্মেলনের প্রথম অধিবেশনের শুরুর আগে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় সম্মেলনের আনুষ্ঠানিকতা। ভৈরবী – নিমতলা, দিনাজপুর এর শিল্পীদের পরিবেশনায় পরিবেশিত হয় জাতীয় সংগীত।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলের মাধ্যমে মিনতি দাসকে সভাপতি ও মল্লিকা দাসকে সাধারণ সম্পাদক করে ৬১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন হয়।

সম্মেলনের কাজে সহযোগিতায় ছিলেন বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদের দিনাজপুর জেলা শাখার সভাপতি অমৃত রায়, সহ-সভাপতি রাহুল সাহা, সাংগঠনিক সম্পাদক কাঞ্চন দাস, সদস্য প্রীতম, শোভন সরকার ও দীপ্ত সহ ঐক্য পরিষদের অন্যরা।

 

 

 

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )