1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২৫ মে ২০২২, ০৯:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
বিরামপুরে নিজ বাড়ীর আঙ্গীনা থেকে গরু ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার ইয়াং ফেমিনিস্ট নেটওয়ার্ক অনুষ্ঠিত ফুলবাড়ীতে বীরগঞ্জে লাল সবুজের ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বীরগঞ্জে চাষাবাদের জন্য আর্থিক সহায়তা প্রদান নিজপাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত কৈমারীতে পারিবারিক বিরোধ নিরসন নারী ও শিশু কল্যাণ স্থায়ী কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত “ কাঙ্খিত রোদে কৃষকের চোখে-মুখে স্বস্তির আভা ফুলবাড়ীতে প্রাকৃতিক প্রতিকূলতায় ভালো নেই কৃষক প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে সামাজিক নিরীক্ষা প্রতিবেদন উপস্থাপন ও আলোচনা সভা কাহারোলে ওয়ার্ল্ডভিশনের মানবিক কর্মিদের বিরুদ্ধে অনিয়ম ও অমানবিক কাজের অভিযোগ পাচ মাসেও তদন্ত মিলেনি যোগ্যতা ও মেধাকে দেশের জন্য সম্প্রসারণ করাই হচ্ছে আমিই পারি চেঞ্জ মেকার এ্যাওয়ার্ড দিনাজপুরের কাহারোলে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন বিরামপুরে ঝড়ে বিদ্যালয়ের টিন উড়ে গেছেঃ ব্যাপক ক্ষয়ক্ষতি ইভটিজিং করার দায়ে বিরামপুরে ১ যুবকের কারাদণ্ড

ডোমারে ৭ বছরের পরিচিত সহ পাঠিকে ধর্ষন

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৯৮ জন দেখেছেন

মোঃ রাব্বি ইসলাম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধী,নীলফামারী।

নীলফামারীর ডোমার উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে অনার্স শেষ বর্ষের এক কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মামলার পার অনুকুল চন্দ্র রায় (২৫) নামের এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে ডোমার থানা পুলিশ।শুক্রবার রাতে উপজেলার হরিণচড়া ইউনিয়নের দোলাপাড়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। শনিবার বিকেল তিনটার দিকে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

অনুকুল চন্দ্র রায় জলঢাকা উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের পূর্বগোলমুন্ডা গ্রামের অনীল রায়ের ছেলে। তারা দূর সম্পর্কে খালাতো ভাইবোন এবং সহপাঠী।
মামলার সুত্রে জানা গেছে, অনুকুল চন্দ্র রায় প্রায় সাত বছর যাবত ওই কলেজছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। মেয়েটি অনুকুলকে বিয়ের জন্য চাপ দিলে তিনি বিভিন্ন তালবাহানা করতে থাকে। গত বৃহস্পতিবার বিকেলে অনুকুল ওই কলেজছাত্রীর বাড়িতে যায়। তখন তাকে আবারো বিয়ের কথা বলেন ওই কলেজছাত্রী। কিন্তু অনুকুল বিয়ের বিষয়ে কর্ণপাত না করে মেয়েটিকে বাড়িতে একাকী পেয়ে আবারো ধর্ষণ করেন। এ অবস্থায় মেয়েটি এলাকাবাসীর সহযোগিতায় অনুকুলকে আটক করে শুক্রবার ডোমার থানায় লিখিত অভিযোগ করে। ডোমার থানা পুলিশ রাতেই অনুকুলক চন্দ্র রায়কে থানায় নেন। শনিবার সকালে এ বিষয়ে মামলা রেকর্ড করে অনুকুলকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করে। ধর্ষিতার ডাক্তারী পরীক্ষার জন্য ২৫০ শয্যার নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

ডোমার থানার পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়েটির দায়ের করা মামলায় অনুকুল চন্দ্র রায়কে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য ২৫০ শয্যার নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )