1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২৫ মে ২০২২, ০৯:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বিরামপুরে নিজ বাড়ীর আঙ্গীনা থেকে গরু ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার ইয়াং ফেমিনিস্ট নেটওয়ার্ক অনুষ্ঠিত ফুলবাড়ীতে বীরগঞ্জে লাল সবুজের ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বীরগঞ্জে চাষাবাদের জন্য আর্থিক সহায়তা প্রদান নিজপাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত কৈমারীতে পারিবারিক বিরোধ নিরসন নারী ও শিশু কল্যাণ স্থায়ী কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত “ কাঙ্খিত রোদে কৃষকের চোখে-মুখে স্বস্তির আভা ফুলবাড়ীতে প্রাকৃতিক প্রতিকূলতায় ভালো নেই কৃষক প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে সামাজিক নিরীক্ষা প্রতিবেদন উপস্থাপন ও আলোচনা সভা কাহারোলে ওয়ার্ল্ডভিশনের মানবিক কর্মিদের বিরুদ্ধে অনিয়ম ও অমানবিক কাজের অভিযোগ পাচ মাসেও তদন্ত মিলেনি যোগ্যতা ও মেধাকে দেশের জন্য সম্প্রসারণ করাই হচ্ছে আমিই পারি চেঞ্জ মেকার এ্যাওয়ার্ড দিনাজপুরের কাহারোলে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন বিরামপুরে ঝড়ে বিদ্যালয়ের টিন উড়ে গেছেঃ ব্যাপক ক্ষয়ক্ষতি ইভটিজিং করার দায়ে বিরামপুরে ১ যুবকের কারাদণ্ড

পেকুয়ায় ভাড়া বাসা থেকে হারুন নামের এক ফেরিওয়ালার লাশ উদ্ধার

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ১০১ জন দেখেছেন

আবদুর রহিম(আপেল)
স্টাফ রিপোর্টার কক্সবাজার জেলা:

কক্সবাজারের পেকুয়ায় হারুনুর রশিদ (২৪) নামের এক ফেরিওয়ালার লাশ উদ্ধার করেছে পেকুয়া থানা পুলিশ ।
রবিবার (২৩আগষ্ট) বিকেল ৩টার দিকে পেকুয়া সদর ইউনিয়নের মিয়া পাড়া মাধুমাঝির ঘাটা সংলগ্ন এলাকায় রাস্তার পাশের একটি ভাড়া বাসা থেকে ওই লাশ উদ্ধার করা হয় । এর আগে দুপুর ২ :৩০ টার দিকে স্থানীয়রা ওই বাসা থেকে লাশের দুর্গন্ধ বের হলে পুলিশকে বিষয়টি অবগত করে । বাসার ভেতর গলিত মরদেহের খবরে শত শত উৎসুক জনতা ভীড় জমায় ঘটনাস্থলে । মৃত হারুনুর রশিদ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রাজাকান্তপুর এলাকার মৃত রাজিবুল ইসলামের ছেলে ।
জানাযায় , হারুনুর রশিদ গত ৬/৭ বছর ধরে পেকুয়ায় প্লাস্টিকের মালামাল বিক্রি করে আসছিলো। মৃত হারুন প্লাস্টিকের মালামাল মাথায় নিয়ে পেকুয়ার গ্রাম থেকে গ্রামে ঘুরে বেড়াতো । পেকুয়া সদর ইউনিয়নের মিয়াপাড়ার মুহাম্মদ কালুর মালিকানাধীন একটি ভাড়া বাসায় একাই ভাড়া থাকতেন হারুন। দুপুরে বাসা থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।
প্রত্যক্ষদর্শীরা জানায়, ভিতর থেকে দরজার হুক লাগানো ছিল । বাসা থেকে বিশ্রি দুর্গন্ধ বের হচ্ছে। স্থানীয়রা কিসের গন্ধ দেখতে চাইলে বাসার ভেতর হারুনের গলিত লাশ দেখতে পাওয়া যায়। বাড়ির মালিকের ছেলে সাংবাদিক সাইফুল ইসলাম বাবুল জানায়, গত তিন মাস আগে মিয়াপাড়ার আজগরকে দোকান ভাড়া দিই। কিছুদিন আগে ওই আজগর মৃত হারনকে দোকানটি উপ-ভাড়া দিয়েছে। আজগর স্যানিটেশনের ব্যবসা করেতো। দোকান থেকে দুর্গন্ধ বের হলে পুলিশকে খবর দিই। দরজার হুক লাগানো ছিল। ভিতরে ব্যবসায়ীর গলিত লাশ দেখা যায়।
হারুনুর রশিদের মামাতো ভাই দুলাল জানায় , ৬/৭ বছর ধরে হারুন পেকুয়ায় ফেরি ব্যবসা করে আসছে। আমরা ১০/১২ জন এখানে ফেরি ব্যবসা করে আসতেছি। গত এক সপ্তাহ আগে হারুন বাড়ি থেকে এসেছে। দুইদিন আগেও আমার বাসায় এসেছে। আমরা এক সাথে লুডু খেলেছি। সে সুস্থ ছিল। আমাদের সাথে কারো কোন ধরনের শত্রুতা ছিল না। বাসায় একা থাকত হারুন। আমরা ভিন্ন বাসায় থাকি। কোন এক সময় সে হয়তো ঘুমের মধ্যে মারা গেছে কিন্তু কেউ বুঝতে পারিনি ।
পেকুয়া থানার অফিসার ইনচার্জ কামরুল আজম জানায় ,আমি খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। হারুনের গলিত মরদেহ উদ্ধার করা হয়েছে । ভিতরে দরজার হুক লাগানো ছিল। মনে হয় এটা স্বাভাবিক মৃত্যু। লাশের ধরন দেখে মনে হচ্ছে ২দিন আগে মারা গেছে। লাশের স্বজনদের খবর পাঠিয়েছি। সেখানকার থানায় ম্যাসেজ দিয়েছি। তাঁরা সেখান থেকে আসলে এর পর করনীয় দেখা যাবে।

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )