1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২৫ মে ২০২২, ১০:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
বিরামপুরে নিজ বাড়ীর আঙ্গীনা থেকে গরু ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার ইয়াং ফেমিনিস্ট নেটওয়ার্ক অনুষ্ঠিত ফুলবাড়ীতে বীরগঞ্জে লাল সবুজের ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বীরগঞ্জে চাষাবাদের জন্য আর্থিক সহায়তা প্রদান নিজপাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত কৈমারীতে পারিবারিক বিরোধ নিরসন নারী ও শিশু কল্যাণ স্থায়ী কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত “ কাঙ্খিত রোদে কৃষকের চোখে-মুখে স্বস্তির আভা ফুলবাড়ীতে প্রাকৃতিক প্রতিকূলতায় ভালো নেই কৃষক প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে সামাজিক নিরীক্ষা প্রতিবেদন উপস্থাপন ও আলোচনা সভা কাহারোলে ওয়ার্ল্ডভিশনের মানবিক কর্মিদের বিরুদ্ধে অনিয়ম ও অমানবিক কাজের অভিযোগ পাচ মাসেও তদন্ত মিলেনি যোগ্যতা ও মেধাকে দেশের জন্য সম্প্রসারণ করাই হচ্ছে আমিই পারি চেঞ্জ মেকার এ্যাওয়ার্ড দিনাজপুরের কাহারোলে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন বিরামপুরে ঝড়ে বিদ্যালয়ের টিন উড়ে গেছেঃ ব্যাপক ক্ষয়ক্ষতি ইভটিজিং করার দায়ে বিরামপুরে ১ যুবকের কারাদণ্ড

দিনাজপুরে করোনায় আক্রান্ত ১৪৩৭ জনের মধ্যে ৮৭৭ জন সুস্থ ও ৩৩ জনের মৃত্যু হওয়ায় জেলায় মোট ৫১৭ জন আক্রান্ত

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৭২ জন দেখেছেন

মো. মিজানুর রহমান (ডোফুরা), দিনাজপুর :

দিনাজপুর জেলায় বর্তমানে প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯)-এ আক্রান্ত ব্যাক্তির সংখ্যা ৫১৭ জন।

২৬ জুলাই, ২০২০ রোববার রাত ৯ টায় শেষ খবর পাওয়া পর্যন্ত দিনাজপুর জেলায় কোভিড-১৯ সংক্রমণ সংক্রান্ত প্রেস বিজ্ঞপ্তি – সিভিল সার্জনের ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসের তথ্য অনুসারে দিনাজপুরে করোনায় আক্রান্ত ১৪৩৭ জনের মধ্যে ৮৭৭ জন সুস্থ ও ৩৩ জনের মৃত্যু হওয়ায় জেলায় মোট ৫১৭ জন করোনায় আক্রান্ত।

গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৪৫ জন করোনা ভাইরাসে পজিটিভ শনাক্ত হয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪৩৭ জন। এবং একই সময়ে আর নতুন ৩৮ জন সুস্থসহ এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ী ফিরেন ৮৭৭ জন।

করোনা ভাইরাসে নতুন আক্রান্ত ৪৫ জনের মধ্যে দিনাজপুর সদর উপজেলায় ২১ জন, ফুলবাড়ীতে ০৭ জন, বিরামপুরে ১১ জন, বিরলে ০১ জন, নবাবগঞ্জে ০৩ জন, বোচাগঞ্জে ০২ জন। আর নতুন সুস্থ ৩৮ জনের মধ্যে সদর উপজেলা ১৫, বিরলে ০৭ জন, বিরামপুরে ০৯ জন, পার্বতীপুরে ০২ জন, বীরগঞ্জে ০১ জন, খানসামায় ০১ জন, কাহারোলে ০২ জন ও ঘোড়াঘাটে ০১ জন।

গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ১৩৯টি সহ এ পর্যন্ত নমুনা সংগ্রহ ১০১১৭টি। আর গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষা ১৪২টি সহ ৯৮৮৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে।
গত ২৪ ঘন্টায় ২১৮ জন সহ এ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ১৬৭৮০ জন।

উল্লেখ্য যে গত ২৪ ঘন্টায় ১৩৯টি নমুনার ফলাফল এর মধ্যে ৪৫ জনের নমুনায় করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন ৪৮৬ জন, প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন ০২ জন, হাসপাতালে ভর্তি রয়েছেন ২৯ জন এবং মৃত্যুবরণ করেছেন ৩৩ জন।

আরো উল্লেখ্য যে, জেলার ১৩টি উপজেলায় করোনায় ১৪৩৭ জন আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এগুলো হলো- বিরল ৮০, বিরামপুর ১৫৬, বীরগঞ্জ ৪২, চিচিরবন্দর ৮৮, দিনাজপুর সদর ৬০০, বোচাগঞ্জ ২৭, কাহারোল ৫৪, পার্বতীপুর ১১২, ফুলবাড়ী ৫৯, খানসামা ৫৯, নবাবগঞ্জ ৭০, ঘোড়াঘাট ৬৯ ও হাকিমপুর ২১।

#তথ্যসূত্রঃ fb – সিভিল সার্জন কার্যালয় দিনাজপুর

সাংবাদিক ডোফুরাঃ
০১৭৪০ ৮১৯২০৮
০১৯৭০ ৮১৯২০৯

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )