1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২৫ মে ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বিরামপুরে নিজ বাড়ীর আঙ্গীনা থেকে গরু ব্যবসায়ীর অর্ধগলিত লাশ উদ্ধার ইয়াং ফেমিনিস্ট নেটওয়ার্ক অনুষ্ঠিত ফুলবাড়ীতে বীরগঞ্জে লাল সবুজের ১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বীরগঞ্জে চাষাবাদের জন্য আর্থিক সহায়তা প্রদান নিজপাড়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা সভা অনুষ্ঠিত কৈমারীতে পারিবারিক বিরোধ নিরসন নারী ও শিশু কল্যাণ স্থায়ী কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত “ কাঙ্খিত রোদে কৃষকের চোখে-মুখে স্বস্তির আভা ফুলবাড়ীতে প্রাকৃতিক প্রতিকূলতায় ভালো নেই কৃষক প্রধানমন্ত্রীর দূরদর্শিতায় দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে সামাজিক নিরীক্ষা প্রতিবেদন উপস্থাপন ও আলোচনা সভা কাহারোলে ওয়ার্ল্ডভিশনের মানবিক কর্মিদের বিরুদ্ধে অনিয়ম ও অমানবিক কাজের অভিযোগ পাচ মাসেও তদন্ত মিলেনি যোগ্যতা ও মেধাকে দেশের জন্য সম্প্রসারণ করাই হচ্ছে আমিই পারি চেঞ্জ মেকার এ্যাওয়ার্ড দিনাজপুরের কাহারোলে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন বিরামপুরে ঝড়ে বিদ্যালয়ের টিন উড়ে গেছেঃ ব্যাপক ক্ষয়ক্ষতি ইভটিজিং করার দায়ে বিরামপুরে ১ যুবকের কারাদণ্ড

করোনায় সনাতন ধর্মের মৃত্যুবরণকারীদের সৎকাজের দায়িত্ব! নিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট -মনোরঞ্জন শীল গোপাল এমপি

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শুক্রবার, ১ মে, ২০২০
  • ১০১ জন দেখেছেন

বিকাশ ঘোষ, সবুজ বাংলা নিউজ ॥

দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, হিন্দু কল্যাণ ট্রাস্ট পরিচালিত বীরগঞ্জ উপজেলার প্রায় ৬৪ প্রাক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা প্রাণঘাতী করোনা ভাইরাসের ক্রান্তিকালে মানবেতর জীবনযাপন করছে। তারা প্রকাশ্যে মুখ ফুটে তাদের বেদনার কথা বলতে পারছে না। আজ সেই শিক্ষকদের নুন্যতম হলেও সহযোগিতা করে হিন্দু কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে তারা একটি দায়িত্ব পালন করছে। এছাড়া তারা কেবলমাত্র ত্রাণ সহযোগিতা করছে না বরং যদি সনাতন ধর্মাবলম্বীদের কেউ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন তাদের সৎকাজের দায়িত্ব¡ গ্রহণ করেছে কল্যাণ ট্রাস্ট হিন্দু কল্যাণ ট্রাস্ট।
মনোরঞ্জন শীল গোপাল আরো বলেন, হিন্দু কল্যাণ ট্রাস্ট দেশের করোনা সংক্রামনের ক্রান্তিলগ্নে তারাও যথার্থ ভূমিকা পালন করার চেষ্টা করছে। সনাতন ধর্মাবলম্বীদের কেউ আক্রান্ত হয়ে কেউ মৃত্যুবরণ করলে তার দাহ করার দায়িত্ব হিন্দু কল্যাণ ট্রাস্ট বহন করার প্রতিশ্রুতি প্রদান করেছে এবং দায়িত্ব নিয়ে তাদের সৎ কাজ সম্পন্ন করার উদ্যোগ গ্রহণ করেছে। এ জন্য কল্যাণ ট্রাস্টের সংশ্লিষ্ট কর্তৃপক্ষ অথবা ট্রাস্টিদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন তিনি।
১ মে ২০২০ শুক্রবার বীরগঞ্জ কেন্দ্রীয় হরিমন্দিরে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের অান্তভূক্ত মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষক/শিক্ষিকাদের খাদ্রসামগ্রী বিতরণকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন, বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট জেলা শাখার সহকারী প্রকল্প পরিচালক শাহ মো. মশিউর রহমান,বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শামীম ফিরোজ আলম, গিরিজা নাথ দাসসহ প্রমুখ।

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )