1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৮:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ঘোড়াঘাটের সিংড়া ইউনিয়ন বাসীকে এ্যাম্বুলেন্স উপহার দিলেন চেয়ারম্যান আজ ঐতিহাসিক সাঁওতাল বিদ্রোহ দিবস বীরগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বীরগঞ্জে ১০ লাখ টাকা ব্যয়ে পাবলিক টয়লেটের উদ্বোধন ঘোড়াঘাটে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ঘোড়াঘাট পৌরসভার বাজেট পেশ বিরামপুর পৌরসভায় ২০২২-২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ফুলবাড়ীতে প্রধান শিক্ষক এর বিরুদ্ধে সংবাদ প্রচার হওয়ায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝুঁকিপূর্ণ কাঠের সেতুতে পারাপার, দেখার কেউ নেই বীরগঞ্জ পৌরসভার ১১কোটি ৪২লাখ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা বীরগঞ্জের ১২নং আঞ্চলিক শাখার আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি রিমন ও সাধারণ সম্পাদক সফিউল আযম নির্বাচিত বীরগঞ্জে ইনটেনজিবল ও টেনজিবল কালচারাল হ্যারিটেজ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত উন্নয়নের সব সূচকে এগিয়ে আছে বাংলাদেশ -মনোরঞ্জন শীল গোপাল এমপি ঘোড়াঘাটে কৃষি উপকরণ বিতরণের উদ্বোধন ফুলবাড়ীতে নারী সহিংসতা বন্ধে নেটওয়ার্ক সভা অনুষ্ঠিত

কাহারোলে বালু পরিবহনে রাস্তা ঘাট, বসতবাড়ী হুমকির মুখে॥ ওসির তদন্ত

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ২০ জানুয়ারী, ২০২০
  • ১৩২ জন দেখেছেন
SAMSUNG CAMERA PICTURES

দয়ারাম রায়, স্টাফ রিপোর্টার সবুজ বাংলা নিউজ ll  দিনাজপুরের কাহারোল উপজেলার ইটুয়া গ্রামে মাকলাফাটা ঘাট বালু ব্যবসায়ীদের দশ চাকার ট্রাক দিয়ে বালু পরিবহনে গ্রামের রাস্তা ঘাট বাড়ী ঘর হুমকির মুখে পড়েছে। এ ব্যাপারে এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসার বরাবরে গ্রামের ভিতর দিয়ে দশ চাকা ড্রাম ট্রাক দিয়ে বালু পরিবহন বন্দের জন্য আবেদন করেছেন। ইতিমধ্যে ওসি কাহারোল তদন্ত শেষ করেছেন।
দিনাজপুর জেলার কাহারোল উপজেলা নির্বাহী অফিসারের কাছে আবেদন ও এলাকাবাসী সূত্রে প্রকাশ, দিনাজপুর কাহারোল উপজেলার ৫ নং সুন্দরপুর ইউনিয়নে ৯ নং ওয়ার্ডের ইটুয়া গ্রামের ভিতর দিয়ে দশ চাকার ড্রাম ট্রাক চালাচল করায় ঘরবাড়ী কম্পনের সৃষ্টি হয়। ইতিমধ্যে আব্দুল গফুর এর একটি ও সোহাগ আলীর একটি মোট দুটি মাটির কাঁচা বাড়ী ধসে পড়ে আরো বারোটি বাড়ীতে ফাটল ধরেছে। যাহার কারণে রাস্তা ঘাট বাড়ী ঘর দেবে গেছে এবং কাঁচা পাকা বাড়ীতে ফাটল ধরেছে, ছোট ছোট বাচ্চাদের চলাচলে সমস্যার সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে এলকাবাসী উপজেলা নির্বাহী অফিসারের কাছে দশ চাকা ড্রাম ট্রাক বন্ধ করার জন্য আবেদন করা হয়েছে। ১৩/০১/২০২০ বালু বহকারী দশ চাকার ড্রাম ট্রাক চলাচলে বাধা প্রদান করায় বালু ব্যবসায়ী একিন আলী কর্তৃক গ্রামবাসী হাফিজুর মাষ্টারের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। গত ১৯/০১/২০২০ ইং বিকাল ৪ টার সময় অফিসার ইনচার্জ কাহারোল মনোজ কুমার রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে বালু ব্যবসায়ী আঃ জলিলের সঙ্গে কথা বললে তিনি জানান, আমরা নিয়ম নীতি মেনে বালু মহাল ডাক নিয়েছি এবং সরকারি কাজে বালু সরবরাহ করছি। একটি মহল ইর্শানিত হয়ে আমাদের বিরুদ্ধে বিরোধিতায় নেমেছে। সংবাদ কর্মীদের তিনি সংবাদটি পরিবেশন না করার জন্য বলেন।

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )