1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০১ জুলাই ২০২২, ০৭:৪১ অপরাহ্ন
শিরোনাম :
আজ ঐতিহাসিক সাঁওতাল বিদ্রোহ দিবস বীরগঞ্জে নিরাপদ খাদ্য বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বীরগঞ্জে ১০ লাখ টাকা ব্যয়ে পাবলিক টয়লেটের উদ্বোধন ঘোড়াঘাটে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ঘোড়াঘাট পৌরসভার বাজেট পেশ বিরামপুর পৌরসভায় ২০২২-২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা ফুলবাড়ীতে প্রধান শিক্ষক এর বিরুদ্ধে সংবাদ প্রচার হওয়ায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত ফুলবাড়ীতে ঝুঁকিপূর্ণ কাঠের সেতুতে পারাপার, দেখার কেউ নেই বীরগঞ্জ পৌরসভার ১১কোটি ৪২লাখ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা বীরগঞ্জের ১২নং আঞ্চলিক শাখার আ’লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে সভাপতি রিমন ও সাধারণ সম্পাদক সফিউল আযম নির্বাচিত বীরগঞ্জে ইনটেনজিবল ও টেনজিবল কালচারাল হ্যারিটেজ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত উন্নয়নের সব সূচকে এগিয়ে আছে বাংলাদেশ -মনোরঞ্জন শীল গোপাল এমপি ঘোড়াঘাটে কৃষি উপকরণ বিতরণের উদ্বোধন ফুলবাড়ীতে নারী সহিংসতা বন্ধে নেটওয়ার্ক সভা অনুষ্ঠিত কাহারোলে মাদকদ্রব্যের অপব্যবহার রোধ বিষয়ক কর্মশালা

সম্প্রসারিত পুলিশিং বিট ও চুরি, ডাকাতি, মাদক নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্টিত

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ১০৮ জন দেখেছেন

 

শেখ জুয়েল (শেরপুর প্রতিনিধি)
পুলিশই জনতা, জনতাই পুলিশ এই মূলমন্ত্রকে ধারণ করে মৌলভীবাজারের শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় অনুষ্ঠিত হয়েছে সম্প্রসারিত পুলিশিং বিট ও চুরি, ডাকাতি, মাদক নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক মতবিনিময় সভা। শেরপুর এলাকার সচেতন নাগরিক সমাজের উদ্যোগে রোববার সন্ধ্যায় এই মতবিনিময় সভার আয়োজন করা হয়

সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু’র সভাপতিত্বে ও তাহির উদ্দিন মেম্বার এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন মডেল থানার ওসি আলমগীর হোসেন, শিক্ষাবিদ শাহাব উদ্দিন আহমদ, চেয়ারম্যান আব্দুল হক সেফুল, মডেল থানার ওসি (তদন্ত) পরিমল চন্দ্র দেব, ওসি (অপারেশন) হুমায়ূন কবীর, শেরপুর হাইওয়ে থানার ওসি মো. এরশাদুল হক ভ‚ঁইয়া, শিক্ষক ও কবি আব্দুল্লাহ আল মামুন, সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক নূরুল ইসলাম, ইউপি আ’লীগ সহসভাপতি আশরাফ আলী খান প্রমুখ।

বক্তব্য রাখেন স্থানীয় মনুমুখ ইউপি আ’লীগ সাধারণ সম্পাদক মসুদ আহমদ, ইউপি খলিলপুর ইউপি আ’লীগ সভাপতি আহমদ হোসেন মেম্বার, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, বিশিষ্ট ব্যবসায়ী এমদাদ হোসেন জুনু, প্রবীণ সমাজসেবক আবু মিয়া চৌধুরী, মেম্বার নজমূল ইসলাম, হাজী ইলিয়াছ আহমদ, আমির উদ্দিন, সুবেদ আলম, শেরপুর ফাঁড়ির ইনচার্জ সাব্বির আহসান,জাতীয় মানবাধিকার ইউনিট সিলেট বিভাগীয় আঞ্চলিক কমিটির সাধারন সম্পাদক মামুনুর রশীদ মামুন, পরিবহন শ্রমিক নেতা জাহাঙ্গীর খান, ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক আরমান আলী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন অপরাধ প্রবণতা দুরীকরণে পুলিশের আইনী কার্যক্রম পরিচালনার পাশাপাশি সামাজিক সচেতনতা জরুরী। চুরি, ডাকাতি ও সন্ত্রাসী কার্যক্রম প্রতিরোধে পুলিশকে তথ্য সহযোগিতা করার আহবান জানান পুলিশ কর্মকর্তাবৃন্দ। মাদকসেবি ও বিক্রেতাদের দৌরাত্ম রোধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতিকে অগ্রে স্থান দিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বক্তারা ইতিবাচক সাংবাদিকতার প্রতি গুরুত্ব আরোপ করেন।

অপরাধ রোধকল্পে স্থানীয় শেরপুরবাজার ও সরকারবাজার বাসস্ট্যান্ড এলাকাকে দ্রুততম সময়ের সিসি ক্যামেরার আওতাভুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে খলিলপুর ও মনুমুখ ইউপি চেয়ারম্যান।

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )