1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কাহারোলে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী পালিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে ১ম দিনে ৬ জনের মনোনয়নপত্র ক্রয় শেখ রাসেল দিবসে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রর নানান কর্মসূচী বিরামপুরে উপজেলা প্রশাসন -পৌর প্রশাসন শেখ রাসেল দিবস পালন করে বীরগঞ্জে গরু চুরি নিয়ে আতংকিত পৌরবাসী পূজা মন্ডপে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বীরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন বীরগঞ্জে তন্ত্রমন্ত্র দিয়ে সাপ টানার প্রতিযোগিতা বীরগঞ্জ পৌরসভার আয়োজনে “শেখ রাসেল দিবস” উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত বেঁচে থাকলে রাজনৈতিক ভাবে শেখ হাসিনার বিশ্বস্ত অগ্রদূত হত শেখ রাসেল -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে উপজেলায় চৌধুরী হাট স্কুল মাঠে, ঐতিহ্যবাহী ‘পাতা খেলা’ দেখতে উপচেপড়া ভিড় বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বীরগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

সম্প্রসারিত পুলিশিং বিট ও চুরি, ডাকাতি, মাদক নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্টিত

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৮৬ জন দেখেছেন

 

শেখ জুয়েল (শেরপুর প্রতিনিধি)
পুলিশই জনতা, জনতাই পুলিশ এই মূলমন্ত্রকে ধারণ করে মৌলভীবাজারের শেরপুর মুক্তিযোদ্ধা চত্বর এলাকায় অনুষ্ঠিত হয়েছে সম্প্রসারিত পুলিশিং বিট ও চুরি, ডাকাতি, মাদক নিয়ন্ত্রণে জনসচেতনতামূলক মতবিনিময় সভা। শেরপুর এলাকার সচেতন নাগরিক সমাজের উদ্যোগে রোববার সন্ধ্যায় এই মতবিনিময় সভার আয়োজন করা হয়

সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের চেয়ারম্যান অরবিন্দ পোদ্দার বাচ্চু’র সভাপতিত্বে ও তাহির উদ্দিন মেম্বার এর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জিয়াউর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন মডেল থানার ওসি আলমগীর হোসেন, শিক্ষাবিদ শাহাব উদ্দিন আহমদ, চেয়ারম্যান আব্দুল হক সেফুল, মডেল থানার ওসি (তদন্ত) পরিমল চন্দ্র দেব, ওসি (অপারেশন) হুমায়ূন কবীর, শেরপুর হাইওয়ে থানার ওসি মো. এরশাদুল হক ভ‚ঁইয়া, শিক্ষক ও কবি আব্দুল্লাহ আল মামুন, সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক নূরুল ইসলাম, ইউপি আ’লীগ সহসভাপতি আশরাফ আলী খান প্রমুখ।

বক্তব্য রাখেন স্থানীয় মনুমুখ ইউপি আ’লীগ সাধারণ সম্পাদক মসুদ আহমদ, ইউপি খলিলপুর ইউপি আ’লীগ সভাপতি আহমদ হোসেন মেম্বার, সাধারণ সম্পাদক আব্দুল হাকিম, বিশিষ্ট ব্যবসায়ী এমদাদ হোসেন জুনু, প্রবীণ সমাজসেবক আবু মিয়া চৌধুরী, মেম্বার নজমূল ইসলাম, হাজী ইলিয়াছ আহমদ, আমির উদ্দিন, সুবেদ আলম, শেরপুর ফাঁড়ির ইনচার্জ সাব্বির আহসান,জাতীয় মানবাধিকার ইউনিট সিলেট বিভাগীয় আঞ্চলিক কমিটির সাধারন সম্পাদক মামুনুর রশীদ মামুন, পরিবহন শ্রমিক নেতা জাহাঙ্গীর খান, ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক আরমান আলী প্রমুখ।

এ সময় বক্তারা বলেন অপরাধ প্রবণতা দুরীকরণে পুলিশের আইনী কার্যক্রম পরিচালনার পাশাপাশি সামাজিক সচেতনতা জরুরী। চুরি, ডাকাতি ও সন্ত্রাসী কার্যক্রম প্রতিরোধে পুলিশকে তথ্য সহযোগিতা করার আহবান জানান পুলিশ কর্মকর্তাবৃন্দ। মাদকসেবি ও বিক্রেতাদের দৌরাত্ম রোধে প্রধানমন্ত্রীর জিরো টলারেন্স নীতিকে অগ্রে স্থান দিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বক্তারা ইতিবাচক সাংবাদিকতার প্রতি গুরুত্ব আরোপ করেন।

অপরাধ রোধকল্পে স্থানীয় শেরপুরবাজার ও সরকারবাজার বাসস্ট্যান্ড এলাকাকে দ্রুততম সময়ের সিসি ক্যামেরার আওতাভুক্ত করার প্রত্যয় ব্যক্ত করে খলিলপুর ও মনুমুখ ইউপি চেয়ারম্যান।

  • 124
    Shares
এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team