1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু বীরগঞ্জে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত ধর্মীয় সম্প্রীতির উদাহরণ হিসেবে বাংলাদেশের নাম বিশ্বে আলোচিত’ -মনোরঞ্জন শীল গোপাল এমপি কুড়িগ্রামে চরে গিয়ে করোনার টিকা দিচ্ছে স্বাস্থ্য বিভাগ দিনাজপুরের ঘোড়াঘাটে জাতীয় শ্রমিকলীগ এর ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত। কাহারোলে নগদ অর্থ বিতরণ কুড়িগ্রামে প্রেমিক কর্তৃক ছাত্রী হত্যার বিচারের দাবিতে মানব বন্ধন কুড়িগ্রামের সীমান্তঘেষা বারো মাসই নদীর ভাঙ্গন রোধ বন্ধকল্পে মানববন্ধন বীরগঞ্জে দুর্গাপূজার সকল প্রস্তুতি সম্পন্ন আবারো ঘোড়াঘাট ৪ নং ওয়ার্ডের এলাকাবাসী কমিশনার হিসেবে দেখতে চাই সাহেব আলীকে কাহারোলে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীদের নিয়ে ব্রিফিং অনুষ্ঠান কাহারোলে আগাম জাতের আমন ধানের বাম্পার ফলন দাম পেয়ে কৃষকের মুখে হাঁসির ঝিলিক

ধামরাইয়ে চকলেটের লোভ দেখিয়ে চার শিশুকে ধর্ষণ

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: সোমবার, ১৪ অক্টোবর, ২০১৯
  • ১২৭ জন দেখেছেন

মিজানুর রহমান, (ধামরাই) প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বাড়িতে ডেকে এনে চার শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।
এ ব্যাপারে মামলা হলে পুলিশ রোববার (১৩ অক্টোবর) গ্রেফতার করেছে অভিযুক্ত আফছার উদ্দিনকে (৫৫)। শিশুদের চিকৎসার জন্য পাঠানো হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। গত বৃহস্পতিবার পাঁচ থেকে নয় বছর বয়সী চার শিশুকে ধর্ষণ করেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে।
শিশুদের স্বজনরা জানান, ধামরাই পৌরসভার আমবাগান মহল্লার ওফাজ উদ্দিনের ছেলে আফছার উদ্দিন। গত বৃহস্পতিবার বিকেলে আফছার তার বাড়িতে ডেকে নেন একই মহল্লার পাঁচ,ছয়,সাত ও নয় বছর বয়সী চার শিশুকে। চকলেট খাওয়ানোর কথা বলে তাদের প্রথমে একটি ঘরে বসিয়ে রাখেন। এরপর একজন একজন করে ডেকে তৃতীয়তলার সিড়ি ঘরে নিয়ে যান। সেখানে শিশুদের ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করা হলে তারা এক পর্যায়ে চিৎকার করতে থাকে। শিশুদের কান্নাকাটি শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে আফছার পালিয়ে যান।
এদিকে, শিশুদের উদ্ধার করে আনার পর অভিভাবকরা স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা চালান। তারা শুক্রবার স্থানীয় মাতব্বর ওয়ারেছ আলীর কাছে বিচার দেন। তিনি ঘটনা শুনে স্থানীয় পৌর কাউন্সিলর সাহেব আলীর কাছে যেতে বলেন। কাউন্সিলর সাহেব আলী রোববার ঘটনা শুনে ধামরাই থানার পুলিশকে জানান। এরপর বিকেলে এক শিশুর অভিভাবক বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দেন।
তাৎক্ষনিক অভিযানে যান এসআই মহিদুল ইসলাম। সন্ধ্যায় ধামরাই পৌর এলাকা থেকে অভিযুক্ত আফছার উদ্দিনকে গ্রেফতার করা হয়।
তিনি জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ড আবেদনসহ সোমবার আদালতে প্রেরণ করা হবে।
পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় চার শিশুকে স্বাস্থ্য পরীক্ষা ও চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team