1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৩:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে ফুলবাড়ীতে নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন ও সাইকেল র‌্যালি এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু

ঝালকাঠিতে গভীর রাতে জেলা প্রশাসকের মৎস সংরক্ষন অভিযান ১ হাজার মিটার জাল জব্দ

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯
  • ১১৯ জন দেখেছেন

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মা ইলিশ সংরক্ষনে ঘোষিত ২২ দিনের নিষেধাজ্ঞার প্রথম দিনই মৎস সংরক্ষন অভিযানের মাধ্যমে ঝালকাঠির বিভিন্ন নদী থেকে এক হাজার মিটার জাল জব্দ করছে জেলা প্রশাসন।

সরকারি নির্দেশ মোতাবেক গতকাল দিবাগত রাত থেকে শুরু হয়ে আগামী তিরিশে অক্টোবর পর্যন্ত ইলিশ ধরা দন্ডনীয় অপরাধ’। এরই প্রেক্ষাপটে বুধবার গভীর রাতে ১ টার দিকে ঝালকাঠির সুগন্ধ ও বিষখালী নদীতে জেলা প্রশাসক মো. জোহর আলীর নেতৃত্বে অভিযান চালিয়ে এক হাজার মিটার জাল জব্দ করা হয়।

মঙ্গলবার দিবাগত রাত ১২ টার পর থেকে রাত ৩ টা পর্যন্ত সুগন্ধা ও বিষখালী নদীতে অভিযান চালায় ঝালকাঠি জেলা প্রশাসন।অভিযানে সদর উপজেলাধীন সুগন্ধা নদীর তীরবর্তী পোনাবালিয়া এলাকায় নিষেধাজ্ঞা অমান্য করে জাল ফেলে ইলিশ স্বীকার করছিল জেলে এ সময় অভিযানের বোর্ড দেখতে পেয়ে নৌকা ও জাল ফেলে মাছ নিয়ে পালিয়ে গেলে জেলা প্রশাসন ইলিশ ধরার জাল ও নৌকা জব্দ করে।

মৎস সংরক্ষন অভিযানে সহকারী কমিশনার (ভূমি) লুৎফুননেছা খানম, এনডিসি মো. বশির গাজী, নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদা জাহান ও মাছুমা আক্তার অংশ নেন।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x