1. devs@wordpress.org : :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে আজলম হক এর মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার এবং অসহায়দের মাঝে অর্থ সহায়তা প্রদান বীরগঞ্জ উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের নির্বাচনে মামুন সভাপতি ও বাবু সম্পাদক নির্বাচিত রাস্তার নিমার্ণ কাজ পরিদর্শন করলেন-পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী বীরগঞ্জে মরিচা ইউনিয়ন পরিষদের সাথে বার্ষিক সভা বীরগঞ্জে সাংবাদিকদের সাথে ভূমিহীনদের মতবিনিময় সভা ও স্মারকলিপি প্রদান ঐতিহাসিক শ্রীশ্রী কান্তজীউ মন্দির পরিদর্শন দিনাজপুরে কাউন্সিলর কাপ” ফুটবল টুর্নামেন্টের ফাইনালে উপশহর একাদশ বিরামপুর উপজেলায় ৬টি ইউনিয়নে নৌকা পেলেন যারা বীরগঞ্জে প্রখ্যাত নাট্যকার গনেশ দাসের দুর্দিনে পাশে নেই কেউ আইনশৃঙ্খলা কমিটির এক বিশেষ সভা অনুষ্ঠিত বিরামপুর উপজেলার ৬ ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন যারা বীরগঞ্জে লক্ষীপূজা উপলক্ষে আলোচনা সভা ঘোড়াঘাটে প্রধানমন্ত্রীর ব্যাঙ্গাত্মক ছবি ফেসবুকে পোষ্ট করার অপরাধে যুবক আটক ক্ষতিগ্রস্থ মন্দির পরিদর্শনে ভারতীয় সহকারী হাইকমিশনার কুড়িগ্রামে সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্দোগে সম্প্রীতি রক্ষা দিবস পালন

ধামরাইয়ে ডাকাতি প্রস্তুত কালে অস্ত্রসহ আটক ৫

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯
  • ১৩০ জন দেখেছেন

মিজানুর রহমান (ধামরাই) প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ে বাস্তা-নয়াচর গ্রাম থেকে ডাকাতি প্রস্তুত কালে দেশীয় অস্ত্রসহ ৫ জনকে আটক করেছে ধামরাই থানা পুলিশ।
আজ শুক্রবার (১১অক্টোবর) ভোর ৪ ঘটিকার সময় প্রায় দুই ঘন্টা অভিযান চালিয়ে ধামরাই উপজেলার বালিয়া ইউনিয়নের বাস্তা-নয়াচর গ্রামের ইমারত হোসেনের বাড়ীর উত্তর পাশে সুইচ গেইট এলাকা থেকে তাদের আটক করা হয়।
ধামরাই থানার এস.আই মোঃআবু সাঈদ কাওলীপাড়া বাজার তদন্ত কেন্দ্রর এস.আই নেতৃত্বে পুলিশের একটি দল তাদের আটক করতে সক্ষম হয়। আটককৃতরা হলো১.আঃ রশিদ(২০),পিং-আমিনুল ইসলাম, জেলা মানিকগঞ্জ।
২.দেলোয়ার(২৭)পিং-বাবুল ৩.আসাদ(২০)পিং-আমের আলী উভয় সাং বাউখন্ড ৪.মাসুম(২৪)পিং-মৃত বিল্লাল হোসেন সাং-যাদবপুর৫.মিতুল(২৬)পিং-নায়েব আলী সাং-আমরাইল ৫জনই ডাকাত দলের সক্রিয় সদস্য দাবি এলাকাবাসির।
এই ব্যাপারে ধামরাই থানার উপ-পরিদর্শক (এস আই) আবু সাঈদ বলেন, গভীররাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে এক দল ডাকাত বাস্তা-নয়াচর ইমারত হোসেনের বাড়ীর উত্তর পাশে সুইচ গেইট এর উপর এক দল সহস্ত্র ডাকাত-ডাকাতির উদ্দেশ্যে সমাবেত হইয়া ডাকাতীর প্রস্তুত গ্রহন করিয়াছে। বিষয়টি আমি আমার উর্ধতন কৃর্তৃপক্ষকে জানিয়ে তাহাদের নির্দেশে অভিযান চালিয়া উক্ত ডাকাতদেও আটক করি। পরে তাদের সাথে থাকা আরও ৪/৫ দৌড়িয়া পালিয়ে যায়। ।এই সময় তাদের সাথে ১টি লোহার তৈরি চাপাতি, একটি লোহার তৈরি চেরা সাবল,১টি লোহার তৈরি পাইপ রেঞ্জ,একটি রাম-দা,দুইটি স্টিলের ছুরি,ও দুইটি ধাড়াল কাটার ও একটি হেকসু ব্লেডসহ তাদের আটক করা হয়।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x