1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার আয়োজনে শেখ রাসেলের শুভ জন্মদিন উপলক্ষের দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত কাহারোলে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে শহীদ শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী পালিত দিনাজপুরে শিক্ষা বোর্ডে ১ম দিনে ৬ জনের মনোনয়নপত্র ক্রয় শেখ রাসেল দিবসে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্রর নানান কর্মসূচী বিরামপুরে উপজেলা প্রশাসন -পৌর প্রশাসন শেখ রাসেল দিবস পালন করে বীরগঞ্জে গরু চুরি নিয়ে আতংকিত পৌরবাসী পূজা মন্ডপে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বীরগঞ্জে বিক্ষোভ ও মানববন্ধন বীরগঞ্জে তন্ত্রমন্ত্র দিয়ে সাপ টানার প্রতিযোগিতা বীরগঞ্জ পৌরসভার আয়োজনে “শেখ রাসেল দিবস” উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল অনুষ্ঠিত বেঁচে থাকলে রাজনৈতিক ভাবে শেখ হাসিনার বিশ্বস্ত অগ্রদূত হত শেখ রাসেল -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জে উপজেলায় চৌধুরী হাট স্কুল মাঠে, ঐতিহ্যবাহী ‘পাতা খেলা’ দেখতে উপচেপড়া ভিড় বীরগঞ্জে শারদীয় দূর্গা পুজা উপলক্ষে আলোচনা সভা ও মটর সাইকেল শো ডাউন সাম্প্রদায়িক সম্প্রীতির সবচেয়ে বড় উদাহরণ বাংলাদেশ’ -এমপি মনোরঞ্জন শীল গোপাল বীরগঞ্জে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

সাপাহারে অস্বাস্থ্যকর ভেজাল খাবার পরিবেশনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা!

রতন মালাকার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি-
  • প্রকাশের সময়: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ২৬০ জন দেখেছেন

সাপাহারে অস্বাস্থ্যকর ভেজাল খাবার পরিবেশনের দায়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা!

রতন মালাকার,সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে অস্বাস্থ্যকর ভেজাল খাবার পরিবেশন ও মাস্ক না পরার অপরাধে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সোহরাব হোসেন।

শনিবার বিকেল তিনটার দিকে সদরের বিভিন্ন খাবার হোটেলের পরিবেশ পরিদর্শন ও অভিযান পরিচালনা করা হয়। এসময় সদরের বিসমিল্লাহ হোটেলে অস্বাস্থ্যকর খাবার পরিবেশনের দায়ে ১ হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তী সময়ে মাস্ক না পরায় ও খোলা বাজারে খাবার বিক্রয়ের দায়ে চারটি মামলায় ১ হাজার ৭ শত টাকা জরিমানা করা হয়।
এসময় সহকারী কমিশনার ভূমি সোহরাব হোসেন বলেন, খাদ্য ও নিত্যপ্রয়োজনীয় বাজার দর স্থিতিশীল ও দ্রব্যমূল্যের তালিকা নিশ্চিত করতে হবে। এ ছাড়াও করোনাকালীন সময়ে শতভাগ স্বাস্থ্যবিধি নিশ্চিত করণের লক্ষ্যে এ ধরণের অভিযান ভবিষ্যতেও অব্যহত থাকবে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team