বাবা-স্ত্রী-মেয়েকে হত্যা করায় যাবজ্জীবন কারাদণ্ড বাবা-স্ত্রী-মেয়েকে হত্যা করায় যাবজ্জীবন কারাদণ্ড – সবুজ বাংলা নিউজ
  1. [email protected] : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. [email protected] : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৬ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে মন্দিরের শৌচাগার নিমার্ণ কাজের উদ্বোধন মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী উলিপুরের বিশিষ্ট সমাজ সংস্কারক দার্শনিক এর ৮তম প্রয়াণ দিবস পালিত বিরামপুর মহিলা কলেজ পরিদর্শন ও মাস্ক বিতরণ করলেন ইউএনও বীরগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু সুরক্ষা বিষয়ে ধর্মীয় নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা কাহারোলে শিক্ষার গুনগত মান উন্নয়ন বিষয়ক সভা অনুষ্ঠিত আওয়ামীলীগের নৌকা প্রত‍্যাশি সুজাউল হক সবুজ মুখে মাস্ক না থাকায় রিকসা চালকের মাথা ফাটালো ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচ্ছন্নতাকর্মী বীরগঞ্জ সরকারি কলেজে বৃক্ষ রোপণের মাধ্যমে বীরগঞ্জ শুভসংঘের নতুন কমিটির যাত্রা শুরু রানীশংকৈলে ভাঙা কালভার্টে ঝুঁকি নিয়ে চলাচল রাণীশংকৈলে কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ শিশু অধিকার, শিশু নিরাপত্তা, উন্নয়নের জন্য যোগাযোগ (সিফোরডি) ও শিশু নেতৃত্বের কর্মশালা তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রকল্প কার্যক্রম সমাপনী ও ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান বাল্যবিবাহ রোধে কিশোর কিশোরীদের আন্দোলন গড়ে তোলার বিকল্প নেই এমপি মনোরঞ্জন শীল গোপাল ডোমারের জোড়াবাড়ী ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী যুবলীগ নেতা আজাহারুল ইসলাম জুয়েল

বাবা-স্ত্রী-মেয়েকে হত্যা করায় যাবজ্জীবন কারাদণ্ড

কুলেন্দু শেখর দাস, সুনামগঞ্জ
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
  • ১৮২ জন দেখেছেন

সুনামগঞ্জে বাবা, স্ত্রী ও শিশুকন্যাকে হত্যার দায়ে আলফু মিয়া নামে একজনের যাবজ্জীবন কারা দণ্ডাদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (৪ মার্চ) বিকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ নূরুল আলম মোহাম্মদ নিপু এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত আলফু মিয়া জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে।

জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট সৈয়দ জিয়াউল ইসলাম রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের ব্রাহ্মণগাঁও গ্রামের আলফু মিয়া ২০১৪ সালের ২০ সেপ্টেম্বর রাতে পারিবারিক কলহের জের ধরে তার স্ত্রী বিউটি বেগম ও কন্যা আফিফা বেগমকে মারধর করে। বিষয়টি দেখে তাকে নিবৃত্ত করতে তার বাবা আলাউদ্দিন ঘরে ঢুকলে ক্ষিপ্ত আলফু মিয়া তার বাবাকেও টিউবওয়েলের হাতল দিয়ে আঘাত করে।

আলফু মিয়ার এলোপাতাড়ি হামলায় আহত তিনজনই মারা যান। ঘটনাটি জানাজানি হলে স্থানীয় লোকজন আলফু মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

ঘটনার পরদিন নিহত আলাউদ্দিনের ছেলে শাহজাহান মিয়া বাদী হয়ে আলফু মিয়াকে আসামি করে দক্ষিণ সুনামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ দীর্ঘ তদন্ত শেষে ২০১৪ সালের ২৬ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করে।

মামলার সাক্ষ্যগ্রহণ ও শুনানি শেষে আদালত আলফু মিয়াকে যাবজ্জীবন কারাদণ্ড ও একই সঙ্গে ২০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করেন।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team