1. support@wordpress.org : Support :
  2. prodipit.webs@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
বীরগঞ্জে নিজের বিয়ের নিমন্ত্রণ দিতে এসে লাশ হয়ে ফিরলো পীরগঞ্জের যাদব বীরগঞ্জে দুস্থদের মাঝে কম্বল, হুইলচেয়ার ও মাস্ক বিতরণ বীরগঞ্জে চৌধুরীহাট ব্যাচেলর ক্লাব এর উদ্যোগে ক্রিকেট নাইট টুর্নামেন্ট অনুষ্ঠিত পরীমনির নারাজি জাপানে বুস্টার ডোজ প্রয়োগ শুরু চুয়াডাঙ্গায় হত্যা মামলায় যুবক গ্রেফতার কারাগারে বসে এইচএসসি পরীক্ষা দিলেন আসামি আমিনবাজারে ৬ ছাত্র হত্যা : ১৩ আসামির মৃত্যুদণ্ড করোনা পরিস্থিতি খারাপ হলে আবার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ : শিক্ষামন্ত্রী কাহারোলে গভীর রাতে শীতার্তদের বাড়িতে কম্বল নিয়ে হাজির এমপি গোপাল বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে অসহায় এক বৃদ্ধ ভিক্ষুককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন আলোর পথে সংগঠন বীরগঞ্জে দুস্থদের মাঝে টিউবওয়েল বিতরণ শেখ হাসিনা সবার জন্য মাথা গোঁজার ঠাই নিশ্চিত করছেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি বীরগঞ্জের মরিচা ইউনিয়ন আ,লীগের যৌথ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে

কাহারোলে ৯ বস্তা চাল উদ্ধার ও মহিলা ইউপি সদস্য আটক

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ১১২ জন দেখেছেন

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের কাহারোলে আসন্ন ঈদুল আযহায় দুঃস্থদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ-এর ৯ বস্তা চাল উদ্ধার করা হয়েছে এক মহিলা ইউপি সদস্যের বাড়ী থেকে। এসময় ভিজিএফ’র চাল আত্মসাতের চেষ্টার অভিযোগে চালসহ ওই মহিলা ইউপি সদস্য মোছাঃ রিনা বেগমকে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুরের কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাসিম আহমেদ ৩১ জুলাই’ বুধবার বেলা আড়াইটায় অভিযান চালান রসুলপুর ইউনিয়নের সংরক্ষিত ৩নং ওয়ার্ডের মহিলা সদস্য মোছাঃ রিনা বেগমের মির্জাপুর গ্রামের নিজ বাড়ীতে। অভিযানে তার বাড়ী থেকে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে দ্ঃুস্থদের জন্য বরাদ্দকৃত ভিডিএফ’র ৯ বস্তা চাল উদ্ধার করা হয়। এসময় মহিলা ইউপি সদস্য রিনা বেগমকে আটক করা হয়।

কাহারোল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নাসিম আহমেদ জানান, দুঃস্থদের জন্য বরাদ্দকৃত ভিজিএফ’এর ৯ বস্তা চাল আত্মসাতের জন্যই ওই ইউপি সদস্য বাড়ীতে রেখেছিলো। এসব চাল জব্দ করা হয়েছে এবং চাল আত্মসাত চেষ্ঠার অভিযোগে ইউপি সদস্য মোছাঃ রিনা বেগমকে কাহারোল থানায় সোপর্দ করা হয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চালানো হচ্ছে বলে জানান ইউএনও মোঃ নাসিম আহমেদ।

কাহারোল থানার অফিসার্স ইনচার্জ মোঃ আইয়ুব আলী জানান, মহিলা ইউপি সদস্য রিনা বেগম থানায় আটক আছে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা এজাহার দায়ের করলেই এটি মামলা হিসেবে রেকর্ড করা হবে।

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Web Designed By : Sabuj Bangla News Team
x