1. sbnews2016@gmail.com : সবুজ বাংলা নিউজ : সবুজ বাংলা নিউজ
  2. support@wordpress.org : Support :
  3. uttam.birganj14@gmail.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
রবিবার, ২২ মে ২০২২, ০৭:২৭ অপরাহ্ন
শিরোনাম :
কাহারোলে ওয়ার্ল্ডভিশনের মানবিক কর্মিদের বিরুদ্ধে অনিয়ম ও অমানবিক কাজের অভিযোগ পাচ মাসেও তদন্ত মিলেনি যোগ্যতা ও মেধাকে দেশের জন্য সম্প্রসারণ করাই হচ্ছে আমিই পারি চেঞ্জ মেকার এ্যাওয়ার্ড দিনাজপুরের কাহারোলে অভ্যন্তরীণ বোরো ধান ও চাল সংগ্রহ উদ্বোধন বিরামপুরে ঝড়ে বিদ্যালয়ের টিন উড়ে গেছেঃ ব্যাপক ক্ষয়ক্ষতি ইভটিজিং করার দায়ে বিরামপুরে ১ যুবকের কারাদণ্ড বীরগঞ্জে আদালতের নির্দেশ অমান্য করে প্রতিপক্ষ কর্তৃক বাঁশ কর্তন বীরগঞ্জে মরহুম ইব্রাহীম মিয়ার মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ঘোড়াঘাটে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার ঘোড়াঘাটে বোরো ধান সংগ্রহে লটারীতে কৃষক নির্বাচন ডোমারে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন আশ্রয়কেন্দ্রে ১০টি পরিবারসহ মোট ২০টি অসহায় পরিবারে’কৈমারী গার্লস ক্লাবে’র ঈদ উপহার বিতরণ” কাহারোলে নারী অধিকার ও সহিংশতা প্রতিরোধ শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত মাথা গোঁজার ঠাঁই হলো অসহায় সাহেব আলীর বীরগঞ্জে মিনিবাসের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী নিহত বীরগঞ্জে উদীচী শিল্পী গোষ্ঠীর ২৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

ডাঃনিসারুল ডিপ্লোমা মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট,পরিচয় দিতেন এমবিবিএস!

বার্তা ডেক্স
  • প্রকাশের সময়: বুধবার, ১২ আগস্ট, ২০২০
  • ১৩৬ জন দেখেছেন

জয়পুরহাটের আক্কেলপুরে অভিযান চালিয়ে এক চিকিৎসককে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
আজ বুধবার (১২ আগষ্ট) দুপুরে পৌরসদরের ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে এক অভিযানে তাকে ওই জরিমানা করা হয়। তিনি ওই ডায়াগনষ্টিক সেন্টারে প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকেল ৫ টা (শুক্রবার বাদ) পর্যন্ত রোগীদের ব্যবস্থাপত্র লিখেন। ওই চিকিৎসক হলেন এম. নিসারুল ইসলাম। তিনি ডিপ্লোমা মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট হয়ে রোগীদের এমবিবিএস চিকিৎসক হিসেবে পরিচয় দিয়ে চিকিৎসা করতেন।
চিকিৎসক এম. নিসারুল ইসলাম বলেন, আমি অনেক আগে নামের আগে এমবিবিএস লিখতাম সেটি সংশোধন করে এখন ডি.এম.এফ লিখি। আমি কোন রোগীদের সাথে প্রতারণা করিনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস.এম হাবিবুল হাসান বলেন, চিকিৎসক নিসারুল ইসলামের নামে বেশকিছু অভিযোগ আমাদের কাছে আসে। বিশেষ করে তিনি ভূয়া এমবিবিএস পরিচয় দিতেন। এই সংক্রান্ত বিষয়ের অভিযোগের ভিত্তিতে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা, আরএমও এবং থানার ওসিসহ ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে আমরা অভিযান চালাই। ওই সময় নিসারুল ইসলাম নামে এ চিকিৎসককে জিজ্ঞাসা করলে তিনি কোন সদউত্তর দিতে পারেননি। আমরা তার কাগজপত্র দেখে জানতে পারলাম তিনি আসলে ডিপ্লোমা মেডিক্যাল অ্যাসিস্ট্যান্ট। তিনি তার নামে আগে এমবিবিএসসহ বিভিন্ন ধরনের মুখোরোচক ব্যাক্য লিখে রোগীদের সাথে প্রতারণা করে আসছিলেন। ভ্রাম্যমান আদালতে তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

সেয়ার করুন:

Leave a Reply

Your email address will not be published.

এ বিভাগের আরও সংবাদ:
© All rights reserved © 2019 Sabuj Bangla News
Theme Designed BY Kh Raad ( Frilix Group )